ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৭:১৭ ঢাকা, শনিবার  ২২শে সেপ্টেম্বর ২০১৮ ইং

থার্টি ফাষ্ট নাইট আয়োজনে থাকবেন পরী

রাজধানীসহ সারাদেশের বিভিন্ন খ্যাতনামা হোটেলেই নেচেগেয়ে ইংরেজি নতুন বছরকে স্বাগত জানানো হয়। আর নতুন বছরকে স্বাগত জানানোর জন্য বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় ট্রেন্ড হলো ডিজে পার্টি। ২০১৫ সালকে স্বাগত জানাতে রাজধানীর সবগুলো নামিদামি হোটেলের ডিজে আয়োজনে থাকবেন পরী। পুরো নাম নাঈমা হোসেন পরী কিন্তু দেশ-বিদেশে ডিজে পরী হিসেবেই প্রশংসা কুড়িয়েছেন এই শিল্পী।

ডিজে পরিচালনার পাশাপাশি রাজধানীর সিটি কলেজে মার্কেটিংয়ের দ্বিতীয় বর্ষের মেধাবী শিক্ষার্থী পরী। সম্প্রতি ম্যারিকো-ইউনিলিভারের আয়োজনে থাইল্যান্ডেও ডিজে পরিচালনা করেছেন। এছাড়া বিভিন্ন প্রোগ্রামে একাধিকবার সিঙ্গাপুর, নেপালসহ বিভিন্ন দেশ মাতিয়েছে সময়ের প্রতিভাবান এই ডিজে। দেশেও রাজধানীসহ ঢাকার বাইরের বিভিন্ন শো নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন পরী।

সময়ের এই ব্যস্ত তারকা ডিজে নাঈমা হোসেন পরী জানান, এবার থার্টি ফাস্ট নাইটে রাজধানীর প্রায় এগারোটি প্রোগ্রামে ডিজে পরিচালনা করবো। র‌্যাডিসন, রিজেন্সি, অন্তর শোবিজ, উত্তরা ক্লাব, ক্যাডেট কলেজসহ আরো বেশকিছু স্পটে একঘণ্টা করে ডিজে পরিচালনায় থাকবো। নববর্ষ উদযাপনের পরপরই ৩ জানুয়ারি ভারতে একটি বড় ইভেন্টের কাজে অংশ নেব।

তিনি বলেন, ছোটবেলা থেকেই গান শুনতে এবং গাইতে পছন্দ করতাম। এভাবেই একটা সময় মিউজিকের সাথে জড়িয়ে যাই। বাকিটা জীবন গানের সাথেই থাকতে চাই। দর্শক শ্রোতাদের সুন্দর সুন্দর মিউজিক ট্র্যাক উপহার দিয়ে যেতে চাই।