Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৬:৩৮ ঢাকা, মঙ্গলবার  ১৩ই নভেম্বর ২০১৮ ইং

সময় ৩ দিনঃ “ন্যাড়ী কুত্তার মতো পিটামু বিএনপির বড় নেতাদের”

গতকাল দুপুরে বিএনপির মিছিলে হামলা করে ছাত্রলীগ। এসময় বেশক’জন নেতাকর্মী আহত হয়। এ ঘটনার পর বিএনপি নেতাকর্মীদের রোষানলে পড়েন আওয়ামী লীগ এমপি ছবি বিশ্বাস। বেগম খালেদা জিয়ার আদালতে হাজিরাকে কেন্দ্র করে বকশিবাজারে বিএনপি ও ছাত্রলীগ কর্মীদের মধ্যে সংঘর্ষের পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালেও হামলা চালানো হয়।
এসময় নেত্রোকোনা-১ (দূর্গাপুর-কলমাকান্দা) আসনের সরকারদলীয় সংসদ সদস্য ছবি বিশ্বাসের ওপর হামলা চালায় বিএনপি কর্মীরা। এতে এমপি ও তার গাড়িচালক আহত হয়েছেন। পরে হামলাকারীরা এমপির গাড়িতে অগ্নিসংযোগ করে। বুধবার বেলা পৌনে ১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের এলাকায় এ ঘটনা ঘটে।এমপির গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ ছাড়াও হামলাকারীরা বেশ কয়েকটি অ্যাম্বুলেন্স ভাঙচুর করে।
ছবি বিশ্বাসের গাড়িচালক হাসনাইন জানান, বুধবার বেলা পৌনে ১টার দিকে তারা গাড়িতে করে একজনকে নিয়ে হাসপাতালে আসছিলেন। এসময় জরুরি বিভাগের বাইরে হামলাকারীদের কবলে পড়ে তাদের গাড়িটি। প্রথমে হামলাকারীরা গাড়ি লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। পরে লাঠিসোটা দিয়ে ভাঙচুর চালায়। একপর্যায়ে তারা গাড়িতে আগুন ধরিয়ে দেয়। হামলায় এমপি আহত হয়েছেন। গ্লাস ভেঙে ইটের টুকরা তার মাথায় আঘাত হানে। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।এরপর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল আলম ২৪ ডিসেম্বর’ ২০১৪ তারিখে অর্থাৎ  এখন থেকে ৫/৬ ঘন্টা আগে ফেসবুক স্ট্যাটাসে বলেন, ‘তিনদিনের মধ্যে ছবি বিশ্বাসের উপর হামলার জবাব দিব। ডাক্তার বলছিলো আরও কয়টাদিন থাকতে আর থাকতে পারলামনা কুকুরদের ঘেউ ঘেউ এর কারনে। ন্যাড়ী কুত্তার মতো পিটামু বি এন পি র বড় নেতাদের।’

নিচে ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলঃ

5 hrs ·

তিনদিনের মধ্যে ছবি বিশ্বাসের উপর হামলার জবাব দিব ।
ডাক্তার বলছিলো আরও কয়টাদিন থাকতে আর থাকতে পারলামনা কুকুরদের ঘেউ ঘেউ এর কারনে।
ন্যাড়ী কুত্তার মতো পিটামু বি এন পি র বড় নেতাদের

Like ·
FOLLOW US: