শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৬:২৫ ঢাকা, মঙ্গলবার  ২২শে জানুয়ারি ২০১৯ ইং

মাহবুব-উল-আলম হানিফ
বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, ফাইল ফটো

‘তারেক রহমান নির্বাচন বানচালের কুটকৌশলে’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, নির্বাচনকে বানচাল করার জন্য নানা কুটকৌশল চালাচ্ছে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমান।

আজ বৃহস্পতিবার কুষ্টিয়া সদরের নিজ নির্বাচনী এলাকা বটতৈল ইউনিয়নে নির্বাচনী পথসভায় যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, জাতীয় ও আন্তজার্তিকভাবে কিছু রির্পোট এসেছে যে তারেক রহমান লন্ডনে বসে গভীর ষড়যন্ত্র করছে। তিনি নির্বাচনকে বানচাল করার জন্য নানা কুটকৌশল চালাচ্ছেন।

তিনি বলেন, বিএনপির গণহত্যা করার যে নীল নকশা ছিল তারই ধারাবাহিকতায় ইতিমধ্যে তারা আওয়ামী লীগের তিনজন কর্মীকে হত্যা করেছে। বিএনপির সাম্প্রতিক কর্মকান্ডগুলো নির্বাচনকে বানচাল করার গভীর ষড়যন্ত্র বলেই সন্দেহ হয়।

হানিফ বলেন, জনগণ ঐক্যবদ্ধ আছে, তারা উন্নয়নের পক্ষে। তাই জনগণ বিএনপির নির্বাচন বানচালের গভীর ষড়যন্ত প্রতিহত করবে।
তিনি বলেন, আওয়ামী লীগ গণমানুষের দল। বিএনপি ক্ষমতায় থেকে দেশটাকে ধ্বংশ করেছিল। সুতরাং ভোট যারা চুরি করে তাদের মাথায় ভোট চুরির চিন্তা আসে।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্তার বিশ্বাস,শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান, বটতৈল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোমিন মন্ডলসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।