ব্রেকিং নিউজ

রাত ২:৫২ ঢাকা, মঙ্গলবার  ২৫শে সেপ্টেম্বর ২০১৮ ইং

তারেক রহমান ‘ঘরের শত্রু বিভীষন’ : সুরঞ্জিত

আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত বলেছেন, তারেক রহমান ‘ঘরের শত্রু বিভীষন’ , ‘কর্নেল অলি ও বি. চৌধুরীর শূন্য দল এনে লাভ নাই। ‘পচামাল’ কেউ নিতে চায় না।

মঙ্গলবার দুপুরে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট মিলনায়তনে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত ‘চলমান রাজনীতি’ শীর্ষক আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, ক্ষমতায় থাকাকালে সব সরকারই চায় বিরোধী দলকে ভাঙতে। ক্ষমতায় থাকাকালে খালেদা জিয়াও চেয়েছিলেন ২১ আগস্টের হামলার মাধ্যমে বিরোধী দলকে ভাঙতে। সব সরকার বিরোধী দলকে ভাঙতে চায়। কিন্তু কোনো সরকারই তা পারে না।

খালেদার শান্তিপূর্ণ আন্দোলন ঘোষণার পরিপ্রেক্ষিতে তিনি বলেন, শান্তিপূর্ণ আন্দোলন করলে জনগণ আপনাদের পাশে থাকবে। কিন্তু আন্দোলনের নামে পেট্রোলবোমা মারলে জনগণই এর জবাব দেবে।

মন্ত্রিপরিষদ নিয়ে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের বক্তব্যের পরিপ্রেক্ষিতে তিনি বলেন, মন্ত্রিপরিষদ পরিবর্তন হবে কি-না, তা নির্ধারণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সংগঠনের সিনিয়র সহ সভাপতি চিত্ত রঞ্জন দাসের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপ কমিটির সহ-সম্পাদক নারায়ণ চন্দ্র দেবনাথ, সাম্যবাদী দলের কেন্দ্রীয় সদস্য হারুন চৌধুরী, সংগঠনের উপদেষ্টা ইঞ্জিনিয়ার এম এ মোতালেব প্রমুখ।