শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

রাত ১২:৪৫ ঢাকা, শুক্রবার  ১৪ই ডিসেম্বর ২০১৮ ইং

তারেক জিয়ার জন্মদিনে ৩ জোড়া এতিমের বিয়ে দিলো বগুড়া বিএনপি

 বৃহস্পতিবার দুপুরে স্থানীয় একটি ফোর স্টার হোটেলে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫০ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে ৬ জন এতিম ছেলে ও মেয়ের বিয়ে দিলো বগুড়া জেলা বিএনপি।
বায়তুর রহমান সেন্ট্রাল জামে মসজিদের খতীব মাওলানা আব্দুল কাদের বিয়ে পড়ান। বিয়ে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সুপ্রিমকোর্ট সমিতির সহ-সভাপতি এডভোকেট খন্দকার মাহবুব হোসেন। অনুষ্ঠানে অঙ্গ, সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার ডিমলা প্রদিম শহর এলাকার মৃত মাসুদের ছেলে মারুফ বিল্লাহর সঙ্গে বগুড়া শহরের ফুলবাড়ি দক্ষিণপাড়ার মৃত মুসা প্রাং এর মেয়ে মনিষা, বগুড়ার শাজাহানপুর উপজেলার সোনাইদীঘি মধ্যপাড়ার আবুল কাসেমের ছেলে আল-আমিনের সঙ্গে শেরপুর উপজেলার দড়িপাড়ার মৃত বাবু সরকারের মেয়ে রুমা আক্তার এবং কাহালু উপজেলার পাইকড় গ্রামের জালাল প্রাং এর ছেলে হাবিবুর রহমানের সঙ্গে একই উপজেলার শিকড় গ্রামের মৃত সোবহানের মেয়ে কলমী খাতুনের বিয়ে দেয়া হয়। প্রত্যেকের এক লাখ টাকা করে দেনমোহর ধার্য করা হয়েছে। জেলা বিএনপির এবং  আমন্ত্রিত অতিথিরা নবদম্পতিদের হাতে উপহার সামগ্রী তুলে দিয়েছেন।

Like & share করে অন্যকে দেখার সুযোগ দিন