Sheersha Media

ব্রেকিং নিউজ

বিকাল ৪:৪৬ ঢাকা, বৃহস্পতিবার  ২২শে নভেম্বর ২০১৮ ইং

তারেক উন্মাদ, পাগল, কুলঙ্গার ও চরিত্রহীন

বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তি করায় নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান অভিযোগ করে বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ছেলে তারেক রহমান উন্মাদ, পাগল, কুলঙ্গার ও চরিত্রহীন।
আজ সকালে মাদারীপুর সার্কিট হাউসে এলজিইডি ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীদের সাথে উন্নয়ন কার্যক্রম নিয়ে বৈঠক শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা করেন।
নৌ-মন্ত্রী বলেন, এই চরিত্রহীন ছেলে রাজনীতিতে নিজের একটা অবস্থান সৃষ্টি করতেই বঙ্গবন্ধুকে নিয়ে মনগড়া ও আবোল-তাবোল কথা বলছে।
তিনি বলেন, বঙ্গবন্ধুকে নিয়ে তারেক রহমান কটুক্তি করতে পারে না। বঙ্গবন্ধু সম্পর্কে যারাই এ ধরনের কথা বলবে, তাদের শাস্তি পেতে হবে।
নৌ-মন্ত্রী হুসিয়ারী উচ্চারণ করে বলেন, বঙ্গবন্ধুকে নিয়ে কোন কুলাঙ্গারের কোন কথা বলার অধিকার নেই। জাতির পিতা সম্পর্কে কথা বলতে হলে হিসেব করে বলতে হবে।
সুন্দরবনের ভেতরে তেলবাহী জাহাজ ডুবিতে কোন প্রাণী এখন পর্যন্ত মারা যায়নি উল্লেখ করে তিনি বলেন, ‘এ ধরনের কোন খবর এখন পর্যন্ত কোন পত্রিকায় কিংবা মিডিয়ায় প্রচার হয় নি। শুধুমাত্র একটি সাপ মরার ছবি মিডিয়া দেখাতে সম্ভব হয়েছে। এছাড়া পাখি, জলহস্তী, কুমিরসহ কোন প্রাণী মারা যাবার খবর পাওয়া যায়নি।
এ সময় উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক জিএসএম জাফরউল্লাহ, পুলিশ সুপার খোন্দকার ফরিদুল ইসলাম, এলজিইডি ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।