Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৯:১৯ ঢাকা, বুধবার  ১৪ই নভেম্বর ২০১৮ ইং

তারেকের কুশপুত্তলিকা দাহ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘রাজাকার’ বলে কটুক্তি মূলক বক্তব্যর প্রতিবাদে বিএনপি কার্যালয়ের সামনে দলটির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের কুশপুতুল দাহ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের ডিআইটি বাণিজ্যিক এলাকায় বিএনপির দলীয় কার্যালয়ের সামনে জেলা ছাত্রলীগ, নগর যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা তার কুশপুত্তলিকা দাহ করে। এর আগে ও পরে বিক্ষোভ মিছিল বের করে তারা। ওই মিছিল থেকে জেলা বিএনপি ও এর সহযোগী সংগঠনের কার্যালয়ে ইটপাটকেল নিক্ষেপ করে তারা।

Narayanganj-tarekপ্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ নগর যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের মিছিল থেকে শহরের দুই নং রেল গেট এলাকায় বিএনপি কার্যালয়ে ইটপাটকেল নিক্ষেপ করা হয়। এ সময় তারা কার্যালয়ে হামলা চালানোর চেষ্টা করলে পুলিশ বাধা দেয়। আতঙ্ক ছড়িয়ে পড়ে বিএনপি কার্যালয়ের নিচের ব্যবসা প্রতিষ্ঠান ও দোকানপাটে।

প্রতিবাদ সভায় বক্তব্য দেন- নারায়ণগঞ্জ নগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, যুবলীগ নেতা রিপন ঘোষ, নগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল আলম সজল, সাধারণ সম্পাদক জুয়েল হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি সাফায়েত আলম সানি, সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন প্রমুখ।

অপরদিকে

Noakhali তারেককে ‘পোড়ালো’ ছাত্রলীগনোয়াখালী: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘রাজাকার’ বলায় নোয়াখালীতে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের কুশপুত্তলিকা পুড়িয়েছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় তারেক রহমানের শাস্তির দাবিতে মিছিলও করেন তারা।

বৃহস্পতিবার বিকেলে আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে জেলা ছাত্রলীগের সভাপতি ইবনে ওয়াজেদ ইমন ও সাধারণ সম্পাদক ফজলুল হক সুজনের নেতৃত্বে কুশপুত্তলিকা পোড়ানো হয়।

পরে সেখান থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

এ সময় মিছিলে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের আহ্বায়ক ইকবাল করিম তারেক, যুগ্ম-আহ্বায়ক হাছান, নোয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বাবু ইমন ভট্ট, জেলা যুবলীগের সদস্য নাজমুল ইসলাম মঞ্জু, নোয়াখালী কলেজ ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক রাজু, সাইফুল ইসলাম, ছাত্রলীগ নেতা রয়েল, রুমেল, শাকিল, ইমাম হোসেন রাসেল, ইয়াছিন প্রমুখ।