ব্রেকিং নিউজ

রাত ৮:৩২ ঢাকা, বৃহস্পতিবার  ২০শে সেপ্টেম্বর ২০১৮ ইং

নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান
নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান, ফাইল ফটো

তারা কেউ ইসলামের রক্ষক নয়

আন্তর্জাতিক যুদ্ধপরাধ গণবিচার এর আহ্বায়ক ও নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, যারা পবিত্র ইসলাম ধর্মকে ব্যবহার করে খুন,রাহাজানী, মিথ্যা কথা বলে , ধর্ষন লুটপাটের সাথে জড়িত তারা কেউ ইসলামের রক্ষক নয়।
আজ সেগুন বাগিচার স্বাধীনতা হলে সমাজের আলেম Nমাশায়েকদের সাথে মত বিনিময় কালে তিনি এ কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন, সাংবাদিক আবেদ খান, মুক্তিযোদ্ধা সংসদের ভাইস-চেয়ারম্যান ইসমতকাদির গামা, আন্তর্জাতিক যুদ্ধপরাধ গণবিচার এর সহকারী সদস্য সচিব কামাল পাশা. শ্রমিক নেতা আলাউদ্দিণ মিয়া, ষোলাকিয়া ঈদগাহ জামাতে ঈমান মওলানা ফরিদউদ্দিন মাসুদ , অধ্যক্ষ আ: আলী, ব্যারিষ্টার মাওলানা নূরউদ্দিন মাসুদ প্রমুখ।
শাজাহান খান বলেন, ২০১৪ ও ’১৫ সালে বেগম জিয়া যখন পেট্রোল বোমা মেরে হেলপার , পুলিশ পেশাজীবীদের হত্যা করতে ছিল তখন বিএনপি তৃনমূলে শ্রমিকরা আমাদের সাখে একাত্মতা ঘোষণা করেছিল।। কারন এটাছিল তাদের জীবন জিবীকার প্রশ্ন । সে যখন দেখে তার একজন ভাই ,ছেলে ড্রাইভারকে পেট্রোল বোমা মেরে হত্যা করা হচ্ছে তখন সে আর চুপ করে থাকতে পারে না।
মওলানা ফরিদউদ্দিন মাসুদ, যুদ্ধাপরাধীদের বিরুদ্ধে আন্দোলনের সাথে একাত্মতা ঘোষনা করে বলেন, আমাদের আলেম -মাশায়েকরা অনেকে মুক্তিযুদ্ধে অংশ গ্রহন করতে পারেনি। তারা না না উপায়ে মুক্তি যুদ্ধের সমর্থন দিয়েছে । এমনকি সহায়তা করেছে।
তিনি বলেন, আলেম-মাশায়েকরা আন্তর্জাতিক যুদ্ধপরাধ গণবিচারের কর্মসূচিকে সমর্থন করবে বলে আমার বিশ্বাস।