Press "Enter" to skip to content

তনুশ্রী আমাকে ধর্ষণ করেছে : রাখি

হ্যাশট্যাগ মিটু আন্দোলনে এবার নিজেকে সামিল করলেন বলি তারকা রাখি সাওয়ান্ত। বুধবার সাংবাদিক সম্মেলন ডেকে নিজের উপর হওয়া যৌন নির্যাতনের কথা জানিয়েছেন তিনি। রাখির বিস্ফোরক দাবি তাঁর বন্ধু তনুশ্রী দত্ত-ই তাঁকে ধর্ষণ করেছে। এখানেই শেষ নয়, রাখির দাবি, তনুশ্রী দত্ত বাইরে থেকে মেয়ে হলেও আসলে তিনি একজন ছেলে।

একই সঙ্গে বলি অভিনেতা অলোক নাথের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগকে নস্যাত্ করে দিয়ে রাখি সাওয়ান্ত বলেন, “যে মানুষ নিজের যৌবনেই কিছু করতে পারলেন না, তিনি বার্ধক্যে এসে কী করবেন? উনি বাবার চরিত্রে অভিনয় করেন। অলোক নাথের পাশাপাশি গায়ক তথা সঙ্গীত পরিচালক অনু মালিককেও ক্লিন চিট দিয়েছেন তিনি। রাখির কথায়, “আমি অনু মালিকের সঙ্গে ঘণ্টার পর ঘণ্টা সময় কাটিয়েছি। কখনও আমাকে ছুঁয়েও দেখেননি তিনি”।

নানা পাটেকরকে নিয়ে তনুশ্রী দত্তের করা যৌন নির্যাতনের অভিযোগকেও ফুত্কারে উড়িয়েছেন রাখি সাওয়ান্ত। তাঁর সাফ কথা, নানা পাটেকর মহারাষ্ট্রের গর্ব। নানার বিরুদ্ধে নোংরা অভিযোগ করা হলে তিনি তাঁর প্রতিবাদ করবেন। এবং এভাবেই করবেন। রাখি এও বলেন হ্যাশট্যাগ মিটু আন্দোলনের নামে বলিউডকে বদনাম করা হচ্ছে। এর ফলে প্রযোজকরা নায়িকাদের সঙ্গে কথা বলতেই ভয় পাবেন, অনেকেই কাজ পাবেন না। আরও একধাপ এগিয়ে রাখি সাওয়ান্ত বলেন, “শুধু বলিউডেই এমনটা হচ্ছে তা তো নয়। রাজনীতিতেও হয়। আরও অনেক জায়গাতেই হচ্ছে”। তাঁর প্রশ্ন, কেন স্রেফ বলিউডকেই বদনাম করা হচ্ছে। –জিনিউজ

Mission News Theme by Compete Themes.