ব্রেকিং নিউজ

সকাল ৯:২২ ঢাকা, শুক্রবার  ২৫শে মে ২০১৮ ইং

কামরুল ইসলাম
খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম, ফাইল ফটো

তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাংলার মাটিতে ফিরবে না : খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতেই বিএনপি আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবে। তারা (বিএনপি) যতই সহায়ক সরকার ও তত্ত্বাবধায়ক সরকারের কথা বলুক না কেন, বাংলার মাটিতে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা আর ফিরে আসবে না।

মন্ত্রী আজ শনিবার বিকেলে ভোলার চরফ্যাশন উপজেলার ব্রজগোপাল টাউন হলে ‘যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী’তে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পরিবেশ ও বন উপ-মন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। উপজেলা যুবলীগের সভাপতি সাইদুর রহমান স্বপনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম প্রমুখ।

এ অনুষ্ঠানে চরফ্যাশনের আওয়ামী লীগ, যুবলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলো।

খাদ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন সবদিক থেকে এগিয়ে যাচ্ছে ঠিক তখনই বিএনপি-জামায়াত দেশের উন্নয়নে বাধাগ্রস্ত করার জন্য ষড়যন্ত্র শুরু করেছে। শেখ হাসিনা বিশ্বনন্দিত মানবতার নেত্রী। তার অবস্থান বিশ্বের শীর্ষ ৩০ জন নারী নেত্রীর মধ্যে। তিনি রোহিঙ্গা সমস্যার সমাধান কূটনৈতিক তৎপরতার মাধ্যমে করার চেষ্টা করে যাচ্ছেন। এ কারণে জাতিসংঘ থেকে শুরু করে বিশ্ব বিবেক আজ বাংলাদেশের প্রশংসা করছে। সরকার চেষ্টা করছে রোহিঙ্গাদের একটি সেইফ জোনে রেখে যে কোনো মূল্যে নিজ দেশে ফিরিয়ে দিতে।

পরিবেশ ও বন উপ-মন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, বিএনপি জোট সরকারের আমলে দেশে কোনো উন্নয়ন হয়নি। তারা শুধু নিজেদের ভাগ্যের উন্নয়ন ও লুটপাটে ব্যস্ত ছিলো। আর বর্তমান সরকার বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছে। এর আগে মন্ত্রী মনপুরা উপজেলায় এক হাজার মেট্র্রিক টন ধারণ ক্ষমতাসম্পন্ন একটি খ্যাদ্য গুদাম উদ্বোধন করেন।