Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ২:৩৭ ঢাকা, মঙ্গলবার  ১৩ই নভেম্বর ২০১৮ ইং

ঢাবির ছাত্রী লাঞ্ছিতের ঘটনায় অভিযুক্ত বাস হেলপার গ্রেফতার

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রীকে যৌন হয়রানির ঘটনায় অভিযুক্ত বাসের হেলপার মামুনকে গ্রেফতার করেছে পুলিশ। মানিকগঞ্জ থেকে ঢাকা ফেরার পথে বাসে শ্লীলতাহানীর অভিযোগে মিরপুর দারুস সালাম থানায় অভিযোগ দায়েরের পর শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, শুক্রবার দুপুরে ঢাকা-মানিকগঞ্জের একটি বাসে ঢাকা আসার পথে লাঞ্ছিত হন ঢাবির ওই ছাত্রী। পরে তিনি বাসের হেলপার মামুনের বিরুদ্ধে দারুস সালাম থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে তা মামলা হিসেবে গ্রহণ করা হয়। পরে রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত মামুনকে গাবতলী এলাকা থেকে গ্রেফতার করা হয়।
থানায় দায়ের করা অভিযোগে ওই ছাত্রী উল্লেখ করেন, শুক্রবার দুপুর পৌনে ১টার দিকে তিনি নিজের গ্রামের বাড়ি মানিকগঞ্জ থেকে শুকতারা পরিবহনের একটি বাসে চড়ে ঢাকায় আসছিলেন। কিছুদূর আসার পর তার পাশে থাকা যাত্রী নেমে যান। তখন পাশের আসনে বসেন বাসচালকের সহকারী মামুন। এ সময় বাসে মাত্র ১০ থেকে ১২ জন যাত্রী পেছনে ছিল। একপর্যায়ে বাসচালকের সহকারী মামুন তার সঙ্গে অশালীন আচরণ করেন। তিনি প্রতিবাদ করলে মামুন তাকে গালিগালাজ করতে থাকেন। তারপর ওই ছাত্রী গাবতলী বাসস্ট্যান্ডে নেমে যান। পরে ওই ছাত্রী দারুস সালাম থানায় লিখিত অভিযোগ করেন।

FOLLOW US: