ব্রেকিং নিউজ

রাত ১২:২২ ঢাকা, রবিবার  ২৩শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ঢাকা-বরিশাল মহাসড়কে বাস খালে, নিহত ৯

মাদারীপুরের রাজৈর উপজেলার সমাদ্দার এলাকায় ব্রিজের রেলিং ভেঙে বাস খালে পড়ে দুই নারী ও শিশুসহ নয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৪০ জন।শুক্রবার দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের সমাদ্দার এলাকায় ব্রিজের রেলিং ভেঙে খালের পানিতে পড়ে বাসটি ডুবে যায়।

আহতদের রাজৈর, মাদারীপুর, ফরিদপুর ও বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাদের কয়েকজনের অবস্থা আশংকাজনক।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী সুগন্ধা পরিবহনের (ঢাকা মেট্রো-ব ০২-০৫২৯) একটি যাত্রীবাহী বাস মাদারীপুর সদর ও রাজৈর উপজেলার সীমান্তবর্তী সমাদ্দার এলাকায় ব্রিজের ওপরে নিয়ন্ত্রণ হারিয়ে রেলিং ভেঙে খালের পানিতে পড়ে ডুবে যায়।

এ সময় ঘটনাস্থলেই পাঁচ যাত্রী মারা যান। এছাড়া মাদারীপুর সদর হাসপাতালে দুজন ও রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে একজন যাত্রী মারা যান। পরে ঘটনাস্থল তল্লাশি করে আরও এক শিশু কন্যার (১৬) লাশ উদ্ধার করা হয়।

নিহত সাতজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- বরিশালের হিরা লাল বাড়ৈ (৬০), ঝালকাঠির সুফিয়া বেগম (৫০), ঢাকার টিপু সুলতান (৪০), ঝালকাঠির সুপারভাইজার মো. আলী হোসেন (৪৫), ড্রাইভার মিজানুর রহমান (৪০), হেলপার সুজন (৩০) ও শাহআলম। বাকি দুজনের পরিচয় পাওয়া যায়নি।

মাদারীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল মোর্শেদ ও রাজৈর থানার ওসি মো. আনোয়ার হোসেন ভূইয়া গণমাধ্যমকে জানান, নিহতদের লাশ মর্গে প্রেরণ এবং আহতদের চিকিৎসার সকল ব্যবস্থা নেয়া হয়েছে।