ব্রেকিং নিউজ

রাত ১০:৫৮ ঢাকা, সোমবার  ২৪শে সেপ্টেম্বর ২০১৮ ইং

বন্দুকযুদ্ধে নিহত
নমুনা ফটো

ঢাকা ও বগুড়ায় পৃথক ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত

রাজধানী পুরানো ঢাকার তাঁতীবাজারে এবং বগুড়ার কাহালু উপজেলার দুর্গাপুর ইউনিয়নে পুলিশের সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত হয়েছেন।

ঢাকা
ঢাকার তাঁতীবাজারে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবক পুলিশের খাতায় তালিকাভুক্ত একজন শীর্ষ সন্ত্রাসি। তার নাম সাগর ওরফে ঢাকাত সাগর ওরফে সিফাত ওরফে দিপু (৩০)। সোমবার রাত আড়াইটার দিকে তাঁতীবাজারের বানর গলিতে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি বিদেশি রিভালবার, দুই রাউন্ড গুলি ও একটি ককটেলের অংশ বিশেষ উদ্ধার করেছে।

কোতোয়ালি থানার ওসি আবুল হাসান গণমাধ্যমকে জানান, বন্দুকযুদ্ধে নিহত সন্ত্রাসির বিরুদ্ধে কোতোয়ালি থানায় ১১টি মামলা রয়েছে। সে একজন পেশাদার সিনতাইকারী। সম্প্রতি রাজধানীতে মোটর সাইকেলে করে গুলি চালিয় যেসব সিনতাইয়ের ঘটনা ঘটেছে তার বেশিরভাগের সঙ্গে সে জড়িত ছিলো। সোমবার রাত আড়াইটার দিকে তাঁতীবাজারের বানর গলিতে তার অবস্থান নিশ্চিত হলে টহলরত টিম ছুটে যায়। এসময় পুলিশকে লক্ষ করে সাগর গুলি ছুঁড়লে পুলিশ পাল্টা গুলি ছোঁড়ে। একপর্যায় বন্দুক যুদ্ধে সাগর নিহত হন।

বগুড়া
বগুড়া কাহালু উপজেলার দুর্গাপুর ইউনিয়নে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাত (৩২) এক ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাত দুইটার দিকে এ ঘটনা ঘটে।

কাহালু থানা জানায়, অফিসার ইনচার্জ ও ফোর্সসহ তারা সোমবার রাতে ওই এলাকায় পেট্রল ডিউটি করার সময় স্থানীয় একটি ব্রিজের নিকট পৌঁছামাত্রই একদল দুর্বৃত্ত পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এসময় পুলিশ নিজেদের আত্নরক্ষার জন্য তাদের উপর পাল্টা গুলি ছুঁড়লে এতে অজ্ঞাতনামা তাদের এক সদস্য ঘটনাস্থলেই নিহত হন।

নিহতের লাশ বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।