ব্রেকিং নিউজ

বিকাল ৩:০৭ ঢাকা, বুধবার  ১৯শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ঢামেক হাতপাতালের বার্ন ইউনিট

ঢাকায় শোভাযাত্রার বাসযাত্রী ১২ ছাত্রলীগকর্মী দগ্ধ

ছাত্রলীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আনন্দ শোভাযাত্রারগ্যাসবেলুন বিস্ফোরণে সংগঠনটির ১২ কর্মী দগ্ধ হয়েছেন। শনিবার বেলা ১১টার দিকে ফার্মগেট এলাকার আল-রাজি হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- আকাশ, রানা, রিফাত, রায়হান, মেহেদি হাসান, রওশন, সৌরভ ও কাব্য। অন্যদের পরিচয় এখনো জানা যায়নি।উত্তরা পশ্চিম এলাকা থেকে রাইদা পরিবহনের একটি বাসে করে ছাত্রলীগ নেতাকর্মীরা শাহবাগ এলাকার দিকে যাচ্ছিলেন।

আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাতপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। আহতরা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন বার্ন ইউনিটের আবাসিক সার্জন পার্থ শংকর পাল।

ঢাকা মেডিকেল কলেজহাসপাতাল পুলিশ ক্যাম্পের এসআইবাচ্চু মিয়া জানান, আহতরা ভর্তি হয়েছেন। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।

দগ্ধরা জানান, তারা ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রায় অংশ নিতে বাসভাড়া করে শাহবাগ আসছিলেন। সবার হাতেই ছিল গ্যাসের বেলুন। হঠাৎবেলুনগুলো ফুটতে শুরু করলে বাসের ভেতর আগুন ধরে যায়।

তেজগাঁও থানার ওসি মাজারুল ইসলাম জানান, রাইদা পরিবহনের একটি বাসে করে শাহবাগে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রায় যাচ্ছিল সংগঠনটির নেতাকর্মীরা। বাসটি ফার্মগেট আল-রাজি হাসপাতালের সামনে এলে ভেতরে আগুন ধরে যায়।

ফায়ার সার্ভিসের কর্মকর্তা আতাউর রহমান জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে যায়। কিন্তু তার আগেই আগেই আগুন নিভে যায়। আগুনে বাসের কয়েকটি সিট পুড়ে গেছে বলে জানান তিনি।