ব্রেকিং নিউজ

বিকাল ৫:২৫ ঢাকা, শুক্রবার  ১৭ই আগস্ট ২০১৮ ইং

দুর্বৃত্তদের গুলি
দুর্বৃত্তের গুলি করার প্রতীকী ছবি। সূত্রঃ ইন্টারনেট

ঢাকায় মুখোশধারীর গুলি, যুবলীগের ৩ নেতা-কর্মী গুলিবিদ্ধ

রাজধানীর ওয়ারীতে মুখোশধারী দুর্বৃত্তদের গুলিতে ওয়ার্ড যুবলীগের দুই নেতাসহ ৩ জন আহত হয়েছেন।

শনিবার রাত পৌনে ৯টার দিকে ওয়ারীর দক্ষিণ মুসনদী নামক স্থানে এ ঘটনা ঘটে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়েছে।

ঢামেক পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. বাচ্চু মিয়া জানান, আহত তিনজন হলেন ওয়ারী থানার ৪১ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক মো. জুয়েল (৩২), একই ওয়ার্ডের ৩ নম্বর ইউনিটের সভাপতি মো. রবিন (৩০) ও স্থানীয় যুবলীগ কর্মী মো. কাজল (৩৭)। এর মধ্যে জুয়েলের বাম পায়ে, রবিনের ডান পায়ে ও কাজলের বাম ঊরুতে গুলি লেগেছে। পরে স্থানীয়রা আহতদের হাসপাতালে আনেন।

গুলিবিদ্ধ রবিন বলেন, দক্ষিণ মুসনদির একটি গোশতের দোকানে বসে তাঁরা কয়েক বন্ধু কথা বলছিলেন। এ সময় হঠাৎ মুখোশধারী এক যুবক সেখানে উপস্থিত হন এবং কিছু বুঝে ওঠার আগেই গুলি চালান। তিনি আরও বলেন, সন্ত্রাসীরা ৫ জন ছিল। বাকিরা ফাঁকা গুলি করতে করতে চলে যায়। কি কারণে কারা গুলি চালিয়েছে, সে ব্যাপারে তিনি কিছু জানাতে পারেননি। – খবর প্রথম আলোর

ঢাকা মহানগর পুলিশের ওয়ারী জোনের সহকারী কমিশনার (এসি) মো. শামসুজ্জামান বলেন, তিনজনকে কারা গুলি করেছে, কেন করেছে, তা তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনার জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার করে বিচারের মুখোমুখি করা হবে।