শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

রাত ১১:৪৩ ঢাকা, বুধবার  ১৬ই জানুয়ারি ২০১৯ ইং

জান্নাতুল ফেরদৌসী ঐশী

ঢাকায় ফিরেছেন ঐশি

‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার ৬৮তম আসর শেষ করে দেশে ফিরেছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জান্নাতুল ফেরদৌসী ঐশী। গুয়াংজু বিমানবন্দরে ১০ ঘণ্টা ট্রানজিট শেষে সোমবার ঐশী যখন ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পোঁছান, ঘড়িতে তখন রাত ১১টা। দেশে ফিরে ঐশি জানালেন তার অভিজ্ঞতার কথা। তিনি বলেন, অসাধারণ। সারা জীবন মনে রাখার মতো অভিজ্ঞতা হয়েছে। যতটা জানতে পেরেছি, গত বছর ভোটিংয়ের মাধ্যমে সেরা ৪০ জন বাছাই করা হয়। এবার কিন্তু ভোটিংয়ের পাশাপাশি বিচারকদের সামনে প্রত্যেক প্রতিযোগীকে নিজের যোগ্যতার প্রমাণ দিতে হয়েছে। যদিও তখন অনেক নার্ভাস ছিলাম, কিন্তু শেষ পর্যন্ত পেরেছি।

আগামী দিনের পরিকল্পনা নিয়েও কথা বলেন তিনি। তার ভাষ্য, পড়াশোনা করতে হবে। আমি পাবলিক বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে পারিনি। কিছুদিনের মধ্যে কোনো বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হব। এরপর পড়াশোনায় মন দেব। সময় আর সুযোগ যদি পাই, তাহলে শোবিজে কাজ করব। সবাইকে বলতে শুনি, সিনেমায় নায়ক হিসেবে শাকিব খানকে চাই।

আমার তেমন কোনো পছন্দ নেই। মানসম্মত একটা গল্প, একজন ভালো অভিনেতা আর ভালো পরিচালক হলেই কাজ করব। নাটকের ক্ষেত্রেও একই ভাবনা। ‘মিস ওয়ার্ল্ড’ ভ্যানেসাকে নিয়ে ঐশি বলেন, ভ্যানেসা আগে জানত, বাংলাদেশ নামে একটা দেশ আছে। আমি বাংলাদেশ সম্পর্কে খুঁটিনাটি অনেক কিছু জানিয়েছি। আমি ওকে বলেছি, তুমি যদি আমাদের দেশে আসো, তাহলে বিশ্বের সবচেয়ে বড় সমুদ্রসৈকত ঘুরিয়ে দেখাব। আমার দেশের ক্রিকেট দলের বিশ্বে সুনাম আছে। ক্রিকেটের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান কিন্তু আমার দেশের। এটা জেনে সে খুব খুশি হয়েছে। আরও বলেছি, আমার দেশের মানুষ অসাধারণ মনের অধিকারী। আমার কথা শুনেই সে বাংলাদেশে আসার ইচ্ছে প্রকাশ করে।