ব্রেকিং নিউজ

দুপুর ২:৪৫ ঢাকা, শুক্রবার  ২১শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ঢাকায় এসেছেন বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনি বৃটেন পার্লামেন্টের এমপি টিউলিপ রেজওয়ানা সিদ্দিকী দেশে এসেছেন।
আজ সোমবার দুপুরে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেন টিউলিপ। এর আগে তিনি সিলেটে প্রায় ১ ঘন্টা যাত্রা বিরতি করেন।
সিলেট থেকে সংবাদদাতা জানান, সকাল ৯টা ৫৫ মিনিটে বিজি-০০৬ বিমানের একটি ফ্লাইটে তিনি লন্ডন থেকে সিলেট এমএজি আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছান। এসময় তাঁর মা শেখ রেহানাসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।
প্রায় একঘন্টা যাত্রাবিরতিকালে টিউলিপ সিদ্দিকীর সাথে সিলেট আওয়ামী লীগের নেতারা সৌজন্য সাক্ষাত করেন। সকাল সাড়ে ১১টার দিকে একই ফ্লাইটে তিনি ঢাকার উদ্দেশ্যে সিলেট ত্যাগ করেন।
আওয়ামী লীগ নেতাদের সাক্ষাতকালে ব্রিটেনে নির্বাচনে জয়লাভের জন্য সিলেটবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন বঙ্গবন্ধুর নাতনী টিউলিপ রেজওয়ানা সিদ্দিকী। তিনি বলেন, নির্বাচনের সময় এদেশের মানুষ তার জন্য দোয়া করেছেন। ব্রিটেনে বসবাসরত সিলেটবাসী অন্য কমিউনিটির লোকজন ভোট দেয়ায় ব্রিটিশ পার্লামেন্টে বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে পারছি।
এ সময়ে আওয়ামী লীগ নেতারা টিউলিপকে সিলেট ঘুরে দেখার আমন্ত্রণ জানালে তিনি পরবর্তীতে আসার প্রতিশ্রুতি দেন।
এ সময়ে সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জাতিসংঘে বাংলাদেশ মিশনের সদ্য সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. একে এ মোমেন, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।