পুলিশ

ড. কামালের বিরূপ বক্তব্যের প্রতিবাদ পুলিশের

ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের বিরূপ বক্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়েছে পুলিশ। বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের পক্ষ থেকে আজ এ প্রতিবাদ জানানো হয়।

‘এতে বলা হয় তার এই বক্তব্য উদ্দেশ্য প্রণোদিত, আপত্তিকর ও অবিবেচনাপ্রসূত। আমরা তার বক্তব্যের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।’
এ ধরনের অনাকাঙ্খিত, অনভিপ্রেত ও দুঃখজনক বক্তব্য না দেয়ার জন্য পুলিশের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়।

মঙ্গলবার প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদার সাথে নির্বাচন ভবনে জাতীয় ঐক্যফ্রন্টের নেতৃবৃন্দের এক পূর্ব নির্ধারিত বৈঠকে কামাল হোসেন পুলিশ বাহিনীকে ‘জানোয়ার লাঠিয়াল বাহিনী’ হিসেবে আখ্যায়িত করায় এ প্রতিবাদ জানানো হয় বলে ‘ডিএমপি নিউজ পোর্টাল থেকে এ কথা জানা যায়।

বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকা, ইলেকট্রনিক মিডিয়া ও অনলাইন নিউজ পোর্টালে ড. কামাল হোসেন বাংলাদেশ পুলিশকে ‘জানোয়ার লাঠিয়াল বাহিনী’ হিসেবে আখ্যায়িত করার সংবাদ প্রকাশিত ও প্রচারিত হয়েছে। প্রকাশিত এ সংবাদের প্রতি পুলিশ সার্ভিস এসোসিয়েশন-এর দৃষ্টি আকর্ষিত হয়। এ শিরোনাম থেকে জানা যায়, মঙ্গলবার প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদার সাথে নির্বাচন ভবনে জাতীয় ঐক্যফ্রন্টের নেতৃবৃন্দের এক পূর্ব নির্ধারিত বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন প্রধান নির্বাচন কমিশনারকে বলেন, “আপনি ইচ্ছা করলে জানোয়ার-লাঠিয়াল পুলিশ বাহিনীকে নিয়ন্ত্রণ করতে পারেন। আপনার এই লাঠিয়াল পুলিশ বাহিনী আমাদের মিটিং-মিছিল কিছুই করতে দিচ্ছে না।”- বলেও তিনি মন্তব্য করেন।