শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

রাত ৮:৪৫ ঢাকা, শনিবার  ১৫ই ডিসেম্বর ২০১৮ ইং

রাশেদ খান মেনন
ওয়ার্কার্স পার্টির সভাপতি ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, ফাইল ফটো

‘ড. কামালরা ফায়দা হাসিলে ঐক্যের চেষ্টায়’ -মেনন

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি এবং সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, বিএনপিকে পুঁজি করে ড. কামাল হোসেন ও বদরুদ্দোজা চৌধুরী নিজেদের রাজনৈতিক ফায়দা হাসিল করতে তারা ঐক্য করার পায়তারা করছে।

আজ বুধবার বিকেলে রাজধানীর ইস্কাটন গার্ডেন স্কুল মাঠে ১৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ, রমনা থানা ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে ‘বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড পর্যালোচনা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রাশেদ খান মেনন বলেন, বাংলাদেশ যখন বিদ্যুৎ, কৃষি, যোগাযোগ, তথ্য প্রযুক্তি,বাণিজ্যিক ঘাটতি মেটানো সহ সকল দিক দিয়ে উন্নতি হচ্ছে তখন কামাল হোসেন ও বদরুদ্দোজা চৌধুরীরা জাতীয় ঐক্যের নামে ষড়যন্ত্র শুরু করেছে।

তিনি বলেন, জাতীয় ঐক্য করছে, কিন্তু তাতে আওয়ামী লীগের মত বৃহৎ দলের কোন সংশ্লিষ্টতা নেই। তাদের নিজেদের পায়ের তলায় কোন মাটি নাই, তাই তারা ভর করার চেষ্টা করছে বিএনপি-জামায়াতের ওপর।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে সভায় রমনা থানা আওয়ামী লীগের সভাপতি মোখলেছুর রহমান, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর মুন্সী কামরুজ্জামান কাজল, ঢাকা মহানগর আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক রইসুল আলম ময়না, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. নজরুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রা প্রসঙ্গে রাশেদ খান মেনন বলেন, বাংলদেশকে আর কেউ পিছনে নিয়ে যেতে পারবে না। যে স্বপ্ন নিয়ে আমরা বাংলাদেশকে স্বাধীন করেছিলাম, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের সেই স্বপ্নের বাস্তবায়ন এখন কেবল সময়ের ব্যাপার মাত্র। -বাসস

তিনি বলেন, বর্তমান সরকারের আমলে বাংলাদেশ এক অবিশ্বাস্য উন্নয়নের পথে এগিয়ে গেছে। বাংলাদেশে এ বছর স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের তালিকায় অন্তর্ভুক্ত হয়েছে। দেশের জিডিপি বেড়েছে কয়েকগুণ।