Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৮:৫৮ ঢাকা, বৃহস্পতিবার  ১৫ই নভেম্বর ২০১৮ ইং

মাহবুব-উল-আলম হানিফ
মাহবুব-উল-আলম হানিফ, ফাইল ফটো

ডেইলি স্টারের প্রতিষ্ঠাবার্ষিকী ছিল ১/১১ ষড়যন্ত্রকারীকে দিয়ে পোজেকশন মিটিং: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, দেশের অনেক মানুষের বিশ্বাস ডেইলি স্টারের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠান ছিল ‘প্রোজেকশন মিটিং’। যে ব্যক্তিকে কেন্দ্র করে ১/১১ ষড়যন্ত্র হয়েছিল তাকে দিয়েই এ প্রোজেকশন মিটিং করা হয়েছে।
আজ বৃহস্পতিবার বিকালে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলের যৌথ সভা শেষে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
মাহবুব উল আলম হানিফ বলেন, ‘কয়েক কোটি টাকা খরচ করে গত কয়েকদিন আগে ডেইলি স্টারের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছিল। প্রায় দশহাজার অতিথিকে আমন্ত্রণ জানানো হয়েছিল। বিদেশ থেকে অনেক ব্যক্তিকে আমন্ত্রণ করে আনা হয়েছে। এ উদযাপন কি শুধু প্রতিষ্ঠাবার্ষিকী পালন করতে?’
তিনি বলেন, প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে দেশের একজন বিশিষ্ট ব্যক্তি প্রায় দুই ঘণ্টা বক্তব্য রেখেছিলেন। এতে দেশের অনেক মানুষ বিশ্বাস করে যে, এ অনুষ্ঠান ছিল ‘প্রোজেকশন মিটিং’। যে ব্যক্তিকে কেন্দ্র করে ১/১১ ষড়যন্ত্র হয়েছিল তাকে দিয়েই এ পোজেকশন মিটিং করা হল। তাই এখন দেশের সচেতন মানুষ মনে করে, তাদের ষড়যন্ত্র এখনও বন্ধ হয়নি। তারা এখনও ষড়যন্ত্র-চক্রান্ত চালিয়ে যাচ্ছে।
হানিফ বলেন, শেখ হাসিনাকে রাজনীতি থেকে বাদ দেয়ার জন্যই মিথ্যা রিপোর্ট প্রকাশ করা হয়েছিল। আর এ খবর ছাপানোর কারণেই তাঁকে ১১ মাস কারাগারে থাকতে হয়েছিল। শেখ হাসিনাকে জনগণের কাছে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করা হয়েছে এবং তিনি রাজনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছিলেন।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, দেশের মানুষ বিশ্বাস করে মাহফুজ আনাম একজন জ্ঞানী ও প্রজ্ঞাবান মানুষ। তিনি ভুল করে এমন রিপোর্ট প্রকাশ করবেন, তা দেশের সাধারণ মানুষ বিশ্বাস করে না। ষড়যন্ত্রের অংশ হিসাবেই তিনি এ রিপোর্ট প্রকাশ করেছেন, তা দেশের সকল মানুষই বিশ্বাস করে।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন প্রসঙ্গে মাহবুব উল আলম হানিফ বলেন, তৃণমূলের সিদ্ধান্ত অনুযায়ী ৫০৩টি ইউনিয়নের প্রার্থীতা চূড়ান্ত করা হয়েছে। বাকী ২৩৬টির তালিকা আজকের মধ্যে চূড়ান্ত হয়ে যাবে। আর এ মনোনয়ন পত্র আগামীকাল সকাল সাড়ে দশটা থেকে সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে বিতরণ করা হবে।
এর আগে আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ওবায়দুল কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক ও আ ফ ম বাহাউদ্দিন নাছিম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ডাবলু, তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট আফজাল হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য সুজিত রায় নন্দী, এনামুল হক শামীম, এসএম কামাল হোসেন ও আমিনুল ইসলাম আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।