শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

বিকাল ৫:১৫ ঢাকা, রবিবার  ১৬ই ডিসেম্বর ২০১৮ ইং

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার
ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার, ফাইল ফটো

ডিজিটাল নিরাপত্তা আইন সবার জন্য : আইসিটি মন্ত্রী

ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে সাংবাদিকদের এত ভয় কেন? সাংবাদিকরা কি মনে করেন যে, তারা ডিজিটাল অপরাধ করবে আর তাদের বিচার হবে না।

মন্ত্রী বলেন, যদি সাংবাদিকদের বিরুদ্ধে ক্ষুব্ধ হয়ে কেউ অভিযোগ করে তবে সেটা আদালত বিবেচনা করবেন। শুধুমাত্র সাংবাদিকদের মৌলিক কিংবা নাগরিক অধিকার হরণের জন্য এ আইন নয়, এ আইন ডিজিটাল অপরাধ দমনের জন্য- যা সব নাগরিকের ক্ষেত্রেই প্রযোয্য হবে।

রোববার দুপুরে সাভারের আশুলিয়ার পুকুরপাড়ে সিম্ফনির নবনির্মিত মোবাইল ফোন কারখানার কার্যক্রম উদ্ধোধন অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এক সময় আমাদের আমদানির ওপর নির্ভর করতে হলেও আজ আমরা দেশেই পণ্য উৎপাদন করে বিদেশের মাটিতে রপ্তানি করছি। এটা আমাদেরকে উচ্চ পর্যায়ে নিয়ে গেছে।

এর আগে ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রী মোস্তফা জব্বারকে স্বাগত জানান এডিসন গ্রুপের চেয়ারম্যান আমিনুর রশীদ, ব্যবস্থাপনা পরিচালক জাকারিয়া শাহীদ এবং পরিচালক এসএম মোর্শেদুজ্জামান।

পরে তিনি সিম্ফনি মোবাইল ফোন কারখানার প্রোডাকশন লাইন, গবেষণা ও উন্নয়ন বিভাগ, মান নিয়ন্ত্রণ বিভাগ ও টেস্টিং ল্যাব ঘুরে দেখেন।