Press "Enter" to skip to content

টেলিটক গ্রাহকরা রবি’র ডিভাইস থেকেও সিম নিবন্ধন করতে পারবেন

টেলিটকের গ্রাহকরা এখন থেকে রবি’র ডিভাইস ব্যবহার করে সিম নিবন্ধন বা পুনঃনিবন্ধন করতে পারবেন। বুধবার ডাক ও টেলিযোগাযোগ বিভাগের কার্যালয়ে এ বিষয়ে রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সুপুন বীরাসিংহে ও টেলিটকের ম্যানেজিং ডিরেক্টর গিয়াস উদ্দিন আহমেদ একটি চুক্তি স্বাক্ষর করেন।
এসময় ডাক ও টেলিযোগাযোগ বিভাগের প্রতিমন্ত্রী বেগম তারানা হালিম. এমপি ও সচিব ফাইজুর রহমান চৌধুরী ও বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ উপস্থিত ছিলেন। এছাড়া উপস্থিত ছিলেন টেলিটকের সেলস অ্যান্ড মার্কেটিংয়ের জিএম হাবিবুর রহমান ও রেগুলেটরি অ্যান্ড কর্পোরেট রিলেশনের ডিজিএম মো. সাইফুর রহমান।
গ্রাহকরা যেন সহজে ও স্বাচ্ছন্দে বায়োমেট্রিক পদ্ধতিতে সিম নিবন্ধন ও পুনঃবিনন্ধন করতে পারেন এজন্য দেশজুড়ে রিটেইলার লোকেশনগুলোতে বায়োমেট্রিক ভেরিফিকেশন ডিভাইস স্থাপন করেছে রবি। রবি’র এ বিস্তৃত ও কার্যকর প্রস্তুতি ব্যবহারের মাধ্যমে বাংলাদেশ সরকারের নেয়া তাৎপর্যপূর্ণ উদ্যোগটি সফল করতে যৌথভাবে ভূমিকা রাখবে রবি ও টেলিটক।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রবি’র কোম্পানি সেক্রেটারি ও রেগুলেটরি অ্যাফেয়ার্সের এক্সিটিউটিভ ভাইস প্রেসিডেন্ট (ইভিপি) মোহাম্মদ শাহেদুল আলম, কমিউনিকেশন অ্যান্ড কর্পোরেট রেসপনসিবিলিটি’র ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবীর, কর্পোরেট অ্যাফেয়ার্সের ভিপি রাজ শরীফ শাহ জামাল ও ফিন্যান্সের ভিপি সঞ্জীব কুমার ঘোষ উপস্থিত ছিলেন।
শেয়ার অপশন:
Don`t copy text!