Sheersha Media

ব্রেকিং নিউজ

দুপুর ২:৩৫ ঢাকা, শনিবার  ১৭ই নভেম্বর ২০১৮ ইং

টেলিটক গ্রাহকরা রবি’র ডিভাইস থেকেও সিম নিবন্ধন করতে পারবেন

টেলিটকের গ্রাহকরা এখন থেকে রবি’র ডিভাইস ব্যবহার করে সিম নিবন্ধন বা পুনঃনিবন্ধন করতে পারবেন। বুধবার ডাক ও টেলিযোগাযোগ বিভাগের কার্যালয়ে এ বিষয়ে রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সুপুন বীরাসিংহে ও টেলিটকের ম্যানেজিং ডিরেক্টর গিয়াস উদ্দিন আহমেদ একটি চুক্তি স্বাক্ষর করেন।
এসময় ডাক ও টেলিযোগাযোগ বিভাগের প্রতিমন্ত্রী বেগম তারানা হালিম. এমপি ও সচিব ফাইজুর রহমান চৌধুরী ও বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ উপস্থিত ছিলেন। এছাড়া উপস্থিত ছিলেন টেলিটকের সেলস অ্যান্ড মার্কেটিংয়ের জিএম হাবিবুর রহমান ও রেগুলেটরি অ্যান্ড কর্পোরেট রিলেশনের ডিজিএম মো. সাইফুর রহমান।
গ্রাহকরা যেন সহজে ও স্বাচ্ছন্দে বায়োমেট্রিক পদ্ধতিতে সিম নিবন্ধন ও পুনঃবিনন্ধন করতে পারেন এজন্য দেশজুড়ে রিটেইলার লোকেশনগুলোতে বায়োমেট্রিক ভেরিফিকেশন ডিভাইস স্থাপন করেছে রবি। রবি’র এ বিস্তৃত ও কার্যকর প্রস্তুতি ব্যবহারের মাধ্যমে বাংলাদেশ সরকারের নেয়া তাৎপর্যপূর্ণ উদ্যোগটি সফল করতে যৌথভাবে ভূমিকা রাখবে রবি ও টেলিটক।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রবি’র কোম্পানি সেক্রেটারি ও রেগুলেটরি অ্যাফেয়ার্সের এক্সিটিউটিভ ভাইস প্রেসিডেন্ট (ইভিপি) মোহাম্মদ শাহেদুল আলম, কমিউনিকেশন অ্যান্ড কর্পোরেট রেসপনসিবিলিটি’র ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবীর, কর্পোরেট অ্যাফেয়ার্সের ভিপি রাজ শরীফ শাহ জামাল ও ফিন্যান্সের ভিপি সঞ্জীব কুমার ঘোষ উপস্থিত ছিলেন।