Press "Enter" to skip to content

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ ২ মাদক কারবারি নিহত

কক্সবাজারের টেকনাফে মাদক বিরোধী অভিযানে ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ দুই জনকে হাসপাতালে নেওয়ার পথে মারা গেছে। এসময় পুলিশের পাঁচজন সদস্য আহত হন এবং ইয়াবা, দেশীয় অস্ত্র ও তাজা কার্তুজ উদ্ধার করা হয়েছে বলে দাবি পুলিশের। শুক্রবার ভোররাতে মিঠা পানির ছড়ায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার নাজির পাড়া এলাকার আজহার মিয়ার ছেলে নুর মোহাম্মদ ও জালিয়াপাড়ার গ্রামের আব্দুর শুক্কুরের ছেলে নুরুল আমিন।

পুলিশ জানায়, ভোররাতে টেকনাফ মডেল থানা পুলিশের একটি দল আটক নুর মোহাম্মদ ও নুরুল আমিনকে নিয়ে মিঠা পানির ছড়ায় মাদক বিরোধী অভিযানে যায়। এসময় মাদক কারবারী সদস্যদের সাথে পুলিশের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এতে পুলিশের এএসআই সঞ্জীব দত্ত (৩১), কনস্টেবল আল আমিন (২১), সাবের হোসেন (২০), শহিদুল ইসলাম (২৪) ও এরশাদুল (২৩) আহত হয়। পরে পুলিশ ঘটনাস্থল তল্লাশি করে গুলিবিদ্ধ দুইজন, দেশীয় তৈরি অস্ত্র, তাজা কার্তুজসহ ইয়াবা উদ্ধার করে। আহত পুলিশসহ গুলিবিদ্ধ দুইজনকে চিকিৎসার জন্য টেকনাফ হাসপাতালে নেওয়া হয়। উন্নত চিকিৎসার জন্য তাদের রেফার করা হয়। কক্সবাজার হাসপাতালে নেওয়ার পথেই তারা মারা যায়।

টেকনাফ মডেল থানা পুলিশের অফিসার্স ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ গণমাধ্যমকে জানান, মাদক বিরোধী অভিযানে দুই মাদক কারবারী গুলিবিদ্ধ ও পাঁচজন পুলিশ আহত এবং ৮টি দেশীয় অস্ত্র, ২০ রাউন্ড তাজা কার্তুজসহ ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গুলিবিদ্ধ দুইজনকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। মৃতদেহ দুটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার অপশন: