Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ১২:২০ ঢাকা, বৃহস্পতিবার  ২২শে নভেম্বর ২০১৮ ইং

টিএসসিতে ছুরিকাঘাতে ব্লগারের মৃত্যু, স্ত্রী আহত

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

একুশের বইমেলার থেকে ফেরার পথে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত মুক্তমনা ব্লগের প্রতিষ্ঠাতা লেখক অভিজিত রায় মারা গেছেন। এ ঘটনায় আহত ব্লগার রাফিদা আহমেদ বন্যা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
বইমেলা থেকে বের হওয়ার পর রাত সাড়ে ৯টার দিকে টিএসসি মোড়ে অভিজিত রায় ও তার স্ত্রী দাবিদার রাফিদা আহমেদ বন্যা হামলার স্বীকার হন। পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় অভিজিত রায় মারা যান।
অভিজিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক অজয় রায়ের ছেলে বলে জানাগেছে। তিনি যুক্তরাষ্ট্রে থাকেন। এবার একুশের বইমেলায় তার দুটি বই প্রকাশ হয়েছে।
ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোজাম্মেল হক বলেন, রাত সাড়ে ৯টায় টিএসটি মোড়ে কয়েকজন যুবক দেশীয় অস্ত্র দিয়ে অভিজিৎ ও রাফিদাকে কুপিয়ে আহত করে। অভিজিতের মাথায় গুরুতর জখম হয়েছে, আঙুল বিচ্ছিন্ন হয়ে গেছে।
শাহবাগ থানা গনমাধ্যমকে বলছে, পুলিশ বিষয়টির কারণ জানার চেষ্টা করছে। অভিজিৎ ও বন্যার ওপর কারা হামলা চালিয়েছে, তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি। তবে সাম্প্রদায়িকতাবিরোধী লেখালেখির জন্য অভিজিৎকে হুমকি দিয়ে আসছিল জঙ্গিবাদীরা তাদের পরিচিতরা জানিয়েছেন।