Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৮:১৩ ঢাকা, মঙ্গলবার  ২০শে নভেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

‘বক্তব্যের জন্য দুঃখিত’- তথ্যমন্ত্রী

টিআর-কাবিখা বিষয়ক সাম্প্রতিক বক্তব্যে দুঃখ প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। তথ্য মন্ত্রণালয়ের পাঠানো আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

এতে বলা হয়, ‘রোববার দুপুরে ঢাকায় পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের সম্মেলন কক্ষে ‘চতুর্থ বাংলাদেশ সামিট- টেকসই উন্নয়ন ২০১৬’ সম্মেলন উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর বক্তব্যে টিআর-কাবিখা প্রসংগে প্রকাশিত সংবাদের বিষয়ে তার দৃষ্টি আকৃষ্ট হয়েছে।

এ বিষয়ে মন্ত্রী কোনো বিভ্রান্তি বা ভুল বোঝাবুঝি হলে বা কেউ এতে দুঃখ পেয়ে থাকলে তা অনভিপ্রেত বলে জানান এবং সেক্ষেত্রে নিজেও দুঃখ প্রকাশ করেন।’

হাসানুল হক ইনু বলেন, টেস্ট রিলিফ ও কাজের বিনিময়ে খাদ্য কর্মসূচিতে অতীতের সরকারের অব্যবস্থাপনা ও দুর্নীতি অবসানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আন্তরিক প্রচেষ্টার বিষয়টি তুলে ধরতে গিয়ে তিনি ক্ষেত্রবিশেষে ঘটা ঘটনার উদাহরণ হিসেবে দুর্নীতির কথা উল্লেখ করেছিলেন, ঢালাওভাবে কাউকে লক্ষ্য করে কিছু বলেন নি।

তিনি বলেন, ‘আমি নিজে একজন সংসদ সদস্য হিসেবে সংসদ সদস্যবৃন্দসহ সকল জনপ্রতিনিধিদের আন্তরিকভাবে সম্মান করি এবং সেই সম্মান অক্ষুন্ন রয়েছে। তারপরও কেউ যদি অনভিপ্রেতভাবে দুঃখ পেয়ে থাকেন, সেজন্য আমি আন্তরিকভাবে দুঃখিত।’

মন্ত্রী বলেন, টিআর-কাবিখা ক্ষেত্রে অতীত অব্যবস্থাপনার কার্যকর অবসানে সংসদ সদস্যসহ সকল জনপ্রতিনিধি ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবেন বলে তিনি বিশ্বাস করেন।