ব্রেকিং নিউজ

সকাল ৮:১৭ ঢাকা, বৃহস্পতিবার  ২০শে সেপ্টেম্বর ২০১৮ ইং

এ নিয়ে নিহতের সংখ্যা ৩৩ জনে দাঁড়াল

টঙ্গীর ধ্বংসস্তূপ থেকে আরো চার লাশ উদ্ধার

টঙ্গীর ট্যাম্পাকো ফয়েলস কারখানার ধ্বংসস্তূপ থেকে আরো চারটি লাশ উদ্ধার করেছে করা হয়েছে। সেনাবাহিনী উদ্ধার অভিযান শুরুর পর দুটি লাশ পাওয়া যায়। তার আগে সকালে মেলে দুটি লাশের সন্ধান। এ নিয়ে নিহতের সংখ্যা ৩৩ জনে দাঁড়াল।

দুপুর ২টার দিকে ভবনের ধসে পড়া ছাদের নিচ থেকে একজনের লাশ উদ্ধার করা হয় বলে আইএসপিআর-এর পরিচালক লেফটেন্যান্ট কর্নেল রাশিদুল হাসান জানান। তার এক ঘণ্টা আগে ধ্বংসস্তূপ থেকে সেনাবাহিনীর সদস্যরা আরেকটি লাশ তুলে আনেন বলে টঙ্গী থানার ওসি মো. ফিরোজ তালুকদার জানান। সকালে সেনাবাহিনী উদ্ধার অভিযানে নামার আগে দুটি লাশ উদ্ধার করা হয় বলে জানান গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আক্তারুজ্জামান।

সর্বশেষ উদ্ধার চারটি লাশের পরিচয় জানা যায়নি। এরা নিখোঁজদের তালিকার কি না, তাও নিশ্চিত হওয়া যায়নি। শনিবার ট‌্যাম্পাকো ফয়েলসে বয়লার বিস্ফোরণের পর অগ্নিকাণ্ডে ২৪ জন নিহত হন। রবিবার হাসপাতালে মারা যান একজন। আর ধ্বংসস্তূপ থেকে উদ্ধার করা হয় চারটি লাশ। সারাদিন চেষ্টার পর শনিবার গভীর রাতে আগুন নিয়ন্ত্রণে এলেও ভেতরে নানা স্থানে জ্বলছিল। রোববার বিকালে ধ্বংসস্তূপ সরানোর কাজ শুরু করা হয়।