Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৪:৫৫ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

টঙ্গীর অগ্নিকাণ্ড : মৃতের সংখ্যা বেড়ে ৩৪

টঙ্গীর ট্যাম্পাকো ফয়েলসে অগ্নিকাণ্ডের ঘটনায় হাসপাতালে থাকা আহতদের মধ্যে আরো একজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে রাজধানীর একটি হাসপাতালে তার মৃত্যু হয় বলে ঢাকার ধানমণ্ডি থানার ওসি আব্দুল লতিফ জানান। টঙ্গী থানার এসআই ট্যাম্পাকোর ঘটনায় মামলার তদন্ত কর্মকর্তা সুমন ভক্ত জানান, এনিয়ে মৃতের সংখ্যা হল ৩৪।

মৃত মনোয়ার হোসেন (৪০) কারখানাটির লেদ সেকশনের ইনচার্জ ছিলেন। তিনি শরীয়তপুরের নড়িয়া উপজেলার আনাখন্দ এলাকার মমতাজ উদ্দিন দেওয়ানের ছেলে। মনোয়ারের ভাতিজা রবিউল বাশার সুজন জানান, শনিবার দুর্ঘটনার দিন কারখানার ধসে পড়া দেওয়ালে চাপা পড়েন তার চাচা। উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসা পেতে বিলম্ব হওয়ায় তাকে ধানমণ্ডির নর্দার্ন হাসপাতালে ভর্তি করা হয়। তিনি মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে সংজ্ঞাহীন ছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ১১টার দিকে তিনি মারা যান বলে জানান রবিউল।

রবিউল জানান, স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েকে নিয়ে টঙ্গীর ফকির মার্কেট এলাকায় (জাপানী বাড়ি) ভাড়া বাড়িতে থেকে তিনি ট্যাম্পাকো কারখানায় চাকরি করতেন।

গত শনিবার সকালে বিস্ফোরণের পর অগ্নিকাণ্ডে এ পর্যন্ত ৩৪ জনের মৃত্যুর খবর নিশ্চিত হওয়া গেছে। নিখোঁজ রয়েছেন আরও ১০ জন। সেনাবাহিনী ও ফায়ার সার্ভিস উদ্ধার কাজ চালাচ্ছে। বিডি নিউজ।