Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ১২:৩৫ ঢাকা, বুধবার  ১৪ই নভেম্বর ২০১৮ ইং

ঝিনাইদহে ‘বন্দুকযুদ্ধে’ যুবলীগ নেতা নিহত

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

ঝিনাইদহ সদর উপজেলার চুটুলিয়া এলাকায় র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ রফিউল ইসলাম ওরফে ছোট তারেক (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। তিনি বিষয়খালী গুচ্ছগ্রামের দলিল উদ্দিনের ছেলে।
নিহত তারেক চরমপন্থী সংগঠন বিপ্লবী কমিউনিস্ট পার্টির হক গ্রুপের আঞ্চলিক নেতা বলে জানিয়েছে র‌্যাব।
মঙ্গলবার ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৬টি আগ্নেয়াস্ত্র, ১০ রাউন্ড গুলি, ৬টি পেট্রোলবোমা উদ্ধার এবং ‘বন্দুকযুদ্ধে’ র‌্যাবের দুই সদস্য মিলন সাহা ও গোলাম মোস্তফা আহত হয়েছেন বলে দাবি র‌্যাবের।

ঝিনাইদহ র‌্যাব জানায়, মঙ্গলবার ভোরে সদর উপজেলার চুটুলিয়া গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টহল দল অভিযান চালায়। অভিযানকালে সন্ত্রাসীরা গোপন বৈঠক করছিল। র‌্যাব ঘটনাস্থলে পৌঁছালে সন্ত্রাসীরা তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধে সন্ত্রাসীরা পিছু হটে পালিয়ে যায়। এ সময় র‌্যাব একটি লাশ ঘটনাস্থলে পড়ে থাকতে দেখে এলাকাবাসীর সহযোগিতায় উদ্ধার করে মর্গে পাঠায়।
তিনি বলেন, ‘বন্দুকযুদ্ধের’ সময় র‌্যাবের দুই সদস্য আহত হন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। নিহত সন্ত্রাসী ছোট তারেকের বিরুদ্ধে ঝিনাইদহ সদর থানায় ৮টি হত্যা, বিস্ফোরক ও ডাকাতি মামলা রয়েছে।

এদিকে ঝিনাইদহ সদর উপজেলার বিষয়খালী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক  মো: আব্দুর রশিদ ঝন্টু বলেন, নিহত রফি অত্র ইউনয়ন যুবলীগের সহসভাপতি। রফি হতদরিদ্র হওয়ায় স্থানীয় আশ্রয়নে বসবাস করে আসছিল। দিনমুজুরী করে সংসার চলছিল তার। সোমবার মাঠে কাজ করা অবস্থায় র‌্যাব সদস্যরা তাকে আটক করে নিয়ে যায়।
তিনি আরো জানান, রফি আওয়ামীলীগে যোগ দেয়ার আগে বিপ্লবী কমিউনিষ্ট পার্টি হক গ্রুপের সক্রিয় সদস্য ছিল। তার স্ত্রী ও এক মেয়ে রয়েছে।