Sheersha Media

ব্রেকিং নিউজ

বিকাল ৩:১৮ ঢাকা, শনিবার  ১৭ই নভেম্বর ২০১৮ ইং

ঝালকাঠিতে ডাকাতি
ডাকাতদল নগদ টাকা ও স্বর্ণালংকার লুটে নিয়েছে

ঝালকাঠিতে এক হিন্দু পরিবারে দুর্ধর্ষ ডাকাতি

ঝালকাঠি প্রতিনিধি ॥ ঝালকাঠির কাঁঠালিয়ায় একট হিন্দু পরিবারে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এসময় ডাকাতদল নগদ টাকা ও স্বর্ণালংকার লুটে নিয়েছে বলে দাবি করেছে ক্ষতিগ্রস্থ পরিবারটি। ডাকাতদের হামলায় আহত হয়েছেন ওই পরিবারের ২ জন সদস্য।

রবিবার দিবাগত রাতে কাঁঠালিয়া উপজেলার বিনাপানি বাজার সংলগ্ন অবসরপ্রাপ্ত এক উপসহকারী কৃষি কর্মকর্তা সতিষ চন্দ্র মন্ডলের বাড়িতে এ দুর্ধর্ষ ডাকাতির ঘটনাটি ঘটে।

ক্ষতিগ্রস্থ পরিবার-পুলিশ ও স্থানীয় বাসিন্দা সূত্র থেকে প্রাথমিকভাবে পাওয়া তথ্যে জানাগেছে, রবিবার দিবাগত (গত রাতে) রাত আনুমানিক ১টার দিকে ৮/১০ জনের মুখোশ পরিহিত একদল দুর্ধর্ষ ডাকাত অবসরপ্রাপ্ত উপ-সহকারি কৃষি কর্মকর্তা সতিষ চন্দ্র মন্ডলের কাঁঠালিয়া উপজেলার বিনাপানি বাজার সংলগ্নবাড়ির দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। এ সময় ডাকাত দলের এক সদস্যকে বাড়ির মালিক সতিষ চন্দ্র লোহার সাবল দিয়ে পিটিয়ে গুরুতর আহত করতে সক্ষম হয়। তখন সঙ্গীয় ডাকাতরা ক্ষুব্দ হয়ে সতিষ চন্দ্র মন্ডল ও তাঁর স্ত্রী নিভা রানী মন্ডলের ওপর লোহার রড দিয়ে হামলা চালিয়ে তাদেরকে আহত করে। এবং নগদ দুইলাখ টাকা ও তিন ভরি স্বর্ণালংকার লুটে নেয় ডাকাত দলটি। আহত পরিবারটির ডাক-চিৎকার শুনে গ্রামবাসী ডাকাতদের প্রতিরোধ করতে এগিয়ে এলেও হাতবোমার বিস্ফোরণ ঘাটিয়ে পালিয়ে যায় ডাকাতদল। কাঁঠালিয়া থানা পুলিশ ডাকাতির খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গেলেও ডাকাতদের কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

ডাকাতের হামলায় আহত সতিষ চন্দ্র মন্ডল ও তাঁর স্ত্রী নিভা রানী মন্ডলকে পার্শ্ববর্তী পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ডাকাতির ঘটনা স্বীকার করে কাঁঠালিয়া থানার ওসি মো. জাহিদ হোসেন বলেন, এলাকারবাসীর ধাওয়া খেয়ে ডাকাতদল পালিয়ে যায়। এ ঘটনায় মামলা হবে। ডাকাতদের শনাক্ত-গ্রেপ্তারে চেষ্টা চলছে বলেও তিনি জানান।