ব্রেকিং নিউজ

রাত ৩:৫৩ ঢাকা, বুধবার  ১৯শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ড. হাছান মাহমুদ
আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, ফাইল ফটো

‘জয়ের বিরুদ্ধে মিথ্যাচার করেছেন খালেদা জিয়া’- ড. হাছান

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া নিজেদের দুর্নীতি ঢাকার জন্যই প্রধানমন্ত্রীর পুত্র সজিব ওয়াজের জয়ের বিরুদ্ধে মিথ্যাচার করেছেন।

তিনি বলেন, ‘বেগম খালেদা জিয়া নিজের দুর্নীতি, তার ছেলের দুর্নীতি ও তার দলের নেতাদের দুর্নীতি ঢাকার জন্য সজিব ওয়াজেদ জয়কে নিয়ে মিথ্যাচার করে দুর্নীতিবাজ বানানোর চেষ্টা করছেন। জয় সম্পর্কে তার এই মন্তব্য ভিত্তিহীন, মিথ্যা ও বানোয়াট।’

হাছান মাহমুদ আজ সোমবার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত আলোচনা সভায় প্রধারন অতিথির বক্তব্যে এ কথা বলেন। দেশের বিভিন্ন স্থানে গুপ্ত হত্যার প্রতিবাদে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি শাহাদত হোসেন টয়েলের সভাপতিত্বে সভায় জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ, আওয়ামী লীগের উপ কমিটির সহ সম্পাদক এডভোকেট বলরাম পোদ্দার ও শাজাহান আলম সাজু প্রমুখ বক্তব্য রাখেন।

হাছান মাহমুদ বলেন, সজিব ওয়াজেদ জয় ডিজিটাল বাংলাদেশের রুপকার। জয় প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা হবার পরও সরকারি কোন বেতন-ভাত গ্রহণ করেন না। তাই বেগম জিয়া জয়কে নিয়ে এই ধরনের মিথ্যা, বানোয়াট কথা বলে জনগনের মাঝে তার সম্পর্কে বিভ্রান্ত ছড়ানোর চেষ্টা করছেন।

‘দেশের মানুষের নিরাপত্তা নেই’ বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বলেন, বাংলাদেশের মানুষের নিরাপত্তার জন্য কেউ যদি হুমকি হয়ে থাকে, তাহলে তিনি হচ্ছেন বেগম জিয়া। কারণ তিনি চলন্ত গাড়ীতে পেট্রোল বোমা মেরে নিরিহ মানুষকে হত্যা করেছেন। জাতীয় মসজিদের আগুন দিয়ে পবিত্র কোরায়ান শরীফ পুড়িয়েছেন।