ব্রেকিং নিউজ

রাত ৯:২৬ ঢাকা, সোমবার  ২৪শে সেপ্টেম্বর ২০১৮ ইং

সজীব ওয়াজেদ জয়
সজীব ওয়াজেদ জয়

‘জয়কে নেতৃত্বে দেখতে চাই’

প্রধানমন্ত্রী পূত্র ও তার তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে আওয়ামী লীগের নেতৃত্বে আনার দাবি জানিয়েছেন দলটির তৃণমুল নেতারা।

আওয়ামী লীগের ২০ তম কাউন্সিলের প্রথম দিনের দ্বিতীয় অধিবেশনে বক্তব্য দেয়ার সময় দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামও এমন দাবি তুলেন। বক্তব্যকালে নেতারা মঞ্চে উপস্থিত দলের সভাপতি শেখ হাসিনার উদ্দেশ্যে বলেন, সজীব ওয়াজেদ জয় বাংলাদেশের অহংকার তিনি ডিজিটাল বাংলাদেশের রুপকার। একই সঙ্গে তরুন জয় আওয়ামী লীগের ভবিষ্যত নেতা। তাই একটি সম্মানজনক পদ দিয়ে তাকে নেতৃত্বে আনুন।

প্রথম অধিবেশন শেষে বিকাল সাড়ে তিনটায় দ্বিতীয় অধিবেশন শুরু হয়। শুরুতে বক্তব্য রাখেন দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফ। তিনি বলেন, জয় আওয়ামী লীগের ভবিষ্যত নেতা। আমাদের বয়স হয়েছে। আমাদের আর দেয়ার কি আছে? জয়কে (সজীব ওয়াজেদ জয়) বাংলাদেশের নেতৃত্বে আসতে হবে। সে আসবে, তার বন্ধুরা আসবে। বাংলাদেশের উন্নয়নে তারা কাজ করবে। এরাই বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাবে।

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী শেখ হাসিনার উদ্দেশ্যে বলেন, সিলেটের উন্নয়নে আপনি অনেক কাজ করেছেন। এজন্য আপনার প্রতি কৃতজ্ঞতা জানাই। তিনি বলেন, সজীব ওয়াজেদ জয়কে আমরা দলের নেতৃত্বে দেখতে চাই।

বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন বলেন, জয়কে রাজনীতিতে সক্রিয়ভাবে নিয়ে এসে তাকে কেন্দ্রীয় কমিটিতে অন্তর্ভূক্ত করা হোক।
চট্টগ্রাম জেলা (উত্তর) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুস সালাম বলেন, জয় আপনার (শেখ হাসিনা) উপদেষ্টা হিসেবে আছেন। আমরা তাকে দলের কেন্দ্রীয় কমিটিতে দেখতে চাই।

যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজিদুর রহমান ফারুখ বলেন, একজন নতুন ও সম্ভাবনাময় নেতা জয়। বহির্বিশ্বে লক্ষ কোটি তরুণ প্রজন্মের হাতে আমরা জয়কে তুলে দিতে চাই।

প্রযুক্তি ক্ষেত্রে বিভিন্ন অবদানের জন্য সজীব ওয়াজেদ জয়কে অভিনন্দন জানিয়ে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান বলেন, জয়কে এই অধিবেশনেই যেন একটি পদ দেয়া হয়। এটি আমরা চাই।