ব্রেকিং নিউজ

সকাল ১০:১৩ ঢাকা, রবিবার  ২৩শে সেপ্টেম্বর ২০১৮ ইং

মাহমুদুর রহমান
দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান

‘জয়কে অপহরণ চেষ্টা মামলায় মাহমুদুর রহমানকে রিমান্ডে নেয়ার আবেদন’

সরকারের তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে অপহরণের চেষ্টা ও নাশকতার ঘটনায় দায়ের করা মামলায় এবার কারাবন্দি মাহমুদুর রহমানকে ১০ দিনের রিমান্ডে নেয়ার আবেদন করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার এই আবেদন করা হয়। এর আগে এই মামলায় দৈনিক যায়যায় দিনের সাবেক সম্পাদক শফিক রেহমানকে গ্রেফতার করে ৫ দিনের রিমান্ডে নিয়েছে।
 
 ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন শাখার উপ কমিশনার মারুফ হোসেন সরদার গণমাধ্যমকে বলেন, এই মামলার তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক ফজলুর রহমান আদালতে মাহমুদুর রহমানকে রিমান্ডের জন্য ১০ দিনের আবেদন জানিয়েছে। 
 
উল্লেখ্য, আমার দেশ পত্রিকার সাবেক ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান বিভিন্ন মামলায় কারাবন্দি রয়েছেন। এর আগে শফিক রেহমানকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের প্রথম দিনেই ডিবি পুলিশ জানিয়েছিল, পর্যাপ্ত তথ্যের ভিত্তিতে শফিক রেহমানকে গ্রেফতার করা হয়েছে। যুক্তরাষ্ট্রে জয়কে অপহরণ চেষ্টার ঘটনার সঙ্গে মাহমুদুর রহমানও জড়িত। এই তথ্য শফিক রেহমানের কাছে থেকে পাওয়া গেছে বলে ডিবি পুলিশ জানিয়েছে। এ কারণে তথ্য যাচাই বাছাইয়ের জন্য কারাবন্দি মাহমুদুর রহমানকে এ মামলায় রিমান্ডের আবেদন করা হয়েছে।