ব্রেকিং নিউজ

বিকাল ৪:১৬ ঢাকা, বুধবার  ২৬শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

জ্বালাও-পোড়াও বন্ধ করুন

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে জ্বালাও-পোড়াও বন্ধ করে সঠিক ধারার রাজনীতির পথে ফিরে আসার আহ্বান জানিয়েছেন।
তিনি বলেন, এখনও সময় আছে- আপনি (বেগম জিয়া) সঠিক পথে আসেন। দেশব্যাপী যে জ্বালাও-পোড়াও শুরু করেছেন- তা বন্ধ করুন।
মায়া আজ শনিবার সকালে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঢাকা মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে জাতীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ শেষে সাংবাদিকদের একথা বলেন।
মোফাজ্জল হোসেন চৌধুরী বলেন, বাঙালী বীরের জাতি। এখানে জোর করে কিছু হয় না। সংবিধান অনুযায়ী ২০১৯ সালে নির্বাচন হবে। সেই নির্বাচনে বেগম জিয়া অংশ নিতে পারবেন। জনগণ চাইলে তখন ক্ষমতায় যেতে পারবেন। কিন্তু মানুষ হত্যা করে ক্ষমতায় যাওয়া যাবে না।
এ সময় খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম বলেন, বিএনপি জঙ্গিবাদ এবং সন্ত্রাসের মাধ্যমে একুশের চেতনাকে ধ্বংস করছে। নতুন প্রজন্মকে ঐক্যবদ্ধ করে বিএনপির অপরাজনীতিকে নস্যাৎ করতে হবে। সন্ত্রাসীদের বিরুদ্ধে সবাইকে প্রতিরোধ গড়ে তুলতে হবে।