Sheersha Media

ব্রেকিং নিউজ

ভোর ৫:১৫ ঢাকা, বুধবার  ২১শে নভেম্বর ২০১৮ ইং

জোরালো আন্দোলন আসছে অস্ত্র দিয়েও তা দমাতে পারবে না-আব্বাস

বুধবার জাতীয় প্রেসক্লাবে মওলানা ভাসানীর ৩৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় ঢাকা মহানগরের আহ্বায়ক ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেন , শিগগিরি জোরালো আন্দোলন আসছে এবং সরকার অস্ত্র দিয়েও তা দমাতে পারবে না। খালেদা জিয়ার হুঙ্কারে শেখ হাসিনার তখত নড়বড়ে হয়ে যাবে- টিকে থাকতে পারবেন না

রাষ্ট্রীয়ভাবে মওলানা ভাসানীর মৃত্যুবার্ষিকী পালিত না হওয়ায় ক্ষোভ প্রকাশ করে মির্জা আব্বাস বলেন, আওয়ামী লীগ গঠনের পেছনে ভাসানীর অবদান থাকলেও দলটি এখন তাকে যথাযথভাবে মূল্যায়ন করে না। সরকার ষড়যন্ত্রমূলকভাবে বিএনপিকে দমিয়ে রাখতে চায় এ অভিযোগ করে তিনি বলেন, স্বৈরাচারী মনোভাব নিয়ে কখনোই ক্ষমতায় টিকে থাকতে পারবে না। এ সময় সরকারের কাছে কত গুলি আছে আমরা তা দেখতে চাই, গুলি বুকে নেয়ার জন্য আমরা প্রস্তুত আছি-সরকারের উদ্দেশ্যে মির্জা আব্বাস বলেন, ‘গুলি শেষ হয়ে গেলে আপনারা কী করবেন? তখন হয়তো বিএনপির নেতাকর্মীও শেষ হয়ে যাবে। কিন্তু বাংলাদেশের মানুষ আপনাদের ছেড়ে দেবে না। তাই সময় থাকতে স্বৈরাচারের পথ থেকে সরে আসুন।

শেখ হাসিনাকে উদ্দেশ্যে করে বিএনপির এ নেতা বলেন, আগে যা করেছেন, দেশের মানুষ অনেক দয়ালু সব মাফ করে দেবে। দয়া করে আর হিটলারের পাশে নিজের নাম লেখাবেন না। কিভাবে স্বৈরাচারের পতন ঘটাতে হয় এদেশের মানুষ জানে।

Like & share করে অন্যকে দেখার সুযোগ দিন