Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৯:০২ ঢাকা, শনিবার  ১৭ই নভেম্বর ২০১৮ ইং

ফখরুল ইসলাম আলমগীর।
মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ফাইল ফটো

জিয়া পরিবারের সম্পত্তির খবর মিথ্যাচার : ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জিয়া পরিবারের সম্পত্তি নিয়ে খবর বের হওয়ার পর তন্ন তন্ন করে খুঁজেছি সব জায়গায়। কোনো ভিত্তি নেই, কোনো সত্যতা নেই। সব মিথ্যাচার।

শনিবার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ কল্যাণ পার্টির দশম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

গত বৃহস্পতিবার গণভবনে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, সৌদিতে খালেদা জিয়া ও তারেক জিয়ার বিশাল শপিংমল ও সম্পদ পাওয়ার খবর বিদেশ থেকে এসেছে। টাকা পাচার, মানিলন্ডারিং বিএনপি এবং খালেদা জিয়ার ছেলেরা করেছে।

বিএনপি মহাসচিব বলেন, আমরা জিজ্ঞাসা করেছি রাষ্ট্রদূতদের কোনো ভিত্তি আছে কি না। কোনো ভিত্তি নেই, কোনো সত্যতা নেই।

তিনি বলেন, জিয়া পরিবারের বিদেশে ১২ বিলিয়ন ডলার বিনিয়োগের কল্পকাহিনী তৈরি করে নির্লজ্জ মিথ্যাচার করছে সরকার। এই ধরনের মিথ্যাচার করে, এই ধরনের অপপ্রচার করে জনগণকে বিভ্রান্ত করে সরকার কী অর্জন করতে চায় -এমন প্রশ্নও রাখেন ফখরুল।

দেশে আবারও একটি একতরফা নির্বাচনের দিকে যাচ্ছে সরকার মন্তব্য করে বিএনপি মহাসচিব বলেন, আমরা একটা কথা খুব স্পষ্ট করে বলতে চাই, বাংলাদেশের মানুষ আর কখনোই ২০১৪-এর নির্বাচন হতে দেবে না।

ফখরুল বলেন, বাংলাদেশের মানুষকে আন্ডারএস্টিমেট করবেন না। সবকিছুই যে সহ্য করে নেবে, সবকিছুই যে মেনে নেবে- এটা মনে করবেন না।