ব্রেকিং নিউজ

সকাল ৮:৫৪ ঢাকা, বুধবার  ১৯শে সেপ্টেম্বর ২০১৮ ইং

“জিয়ার সঙ্গেও বেঈমানী করেছে খালেদার উক্তি” : নাসিম

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, মুক্তিযুদ্ধে শহীদদের নিয়ে বেগম জিয়ার উক্তি শুধুু শহীদদের প্রতি অবমাননা নয়, বিএনপি’র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সঙ্গেও বেঈমানী করা হয়েছে।
তিনি বলেন, মুক্তিযুদ্ধে শহীদের সংখ্যা নিয়ে বিতর্ক তুলে বেগম জিয়া বাংলার মানুষ হতবাক করেছেন। তিনি এই উক্তির মাধ্যমে তাঁর দল বিএনপিকে ’৭১’র ঘাতক জামায়াতে ইসলামীর সঙ্গে এক কাতারে দাঁড় করিয়েছেন।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে রাজনীতিতে পরাজিত হয়ে বেগম খালেদা জিয়া দিশেহারা হয়ে উঠেছেন। দীর্ঘদিন স্বাধীনতা বিরোধী জামায়াতের সঙ্গে রাজনৈতিক সখ্যতার কারণে তাঁর (খালেদা) মতিভ্রম হয়েছে।
খালেদা জিয়া মুক্তিযুদ্ধের ইতিহাস, আওয়ামী লীগ, বঙ্গবন্ধু ও স্বাধীনতার ঘোষণা নিয়ে যে নির্লজ্জ মিথাচার করেছেন- তা ক্ষমার অযোগ্য উল্লেখ করে মোহাম্মদ নাসিম বলেন, এমন মন্তব্য খোদ পাকিস্তানীরা করার সাহস দেখায়নি। মুক্তিযুদ্ধ চলাকালীন পাকিস্তানী সেনা ক্যাম্পে অবস্থান করে এবং যুদ্ধাপরাধী দল জামায়াতের সঙ্গে বিএনপি’র রাজনৈতিক সখ্যতার কারণে বেগম খালেদা জিয়া এমন ক্ষমার অযোগ্য ও অশালীন উক্তি করেছেন।