শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৬:৩১ ঢাকা, মঙ্গলবার  ২২শে জানুয়ারি ২০১৯ ইং

মোহাম্মদ নাসিম
মোহাম্মদ নাসিম, ফাইল ফটো

জামায়াত চক্র ছদ্দবেশে অরাজকতার চেষ্টায় : নাসিম

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জামায়াত-শিবির চক্র ছদ্দবেশে বিএনপির কর্মী হয়ে নির্বাচনে অরাজকতা সৃষ্টির পায়তারা করছে।

তিনি বলেন, ‘ছদ্মবেশে তারা দেশের বিভিন্ন স্থানে আওয়ামী লীগের প্রার্থীর নির্বাচনী অফিস ভেঙে ও আগুন দিয়ে পুড়িয়ে দিচ্ছে।’

মোহাম্মদ নাসিম আজ শনিবার টাঙ্গাইলের গোপালপুর উপজেলার মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে বড়শিলা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, আসন্ন সংসদ নির্বাচনে দেশের জনগণ শেখ হাসিনার পক্ষেই থাকবে। আমি বিশ্বাস করি, শেখ হাসিনা আবার পুনঃনির্বাচিত হবেন।

বিএনপিকে সন্ত্রাসী দল বলে আখ্যায়িত করে তিনি বলেন, প্রতিটি হত্যাকান্ড বিএনপির হাত ধরেই হয়েছে। ২১ আগস্টের পর তিন বছর ক্ষমতায় ছিল তারা। কিন্তু বিচার করেনি। এখন পাপের ফল ভোগ করছে।

মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি একটি সন্ত্রাস লালনকারী রাজনৈতিক দল এটা প্রমাণ হয়েছে। বিএনপি গণতন্ত্র ও স্বাধীনতার শত্রু। আগামী নির্বাচনে এই সন্ত্রাস লালনকারী দলের অস্তিত্ব বিলীন হয়ে যাবে। বিএনপি একটি সন্ত্রাসনির্ভর, জঙ্গি সংশ্লিষ্ট দল।

মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেকের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন টাঙ্গাইল-২ আসনের আওয়ামী লীগ মনোনিত প্রার্থী তানভীর হাসান ছোট মনির, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আনিসুর রহমান আনিস, গোপালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হালিমুজ্জামান তালুকদার, সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহসভাপতি গোলাম বিকরিয়া, মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক বেলায়েত হোসেন প্রমুখ।

এরপর মোহাম্মদ নাসিম গোপালপুর উপজেলার হেমনগর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য রাখেন।