Sheersha Media

ব্রেকিং নিউজ

বিকাল ৪:১১ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

জামায়াতের সাবেক সাংসদ গ্রেফতার: প্রতিবাদে ৪৮ ঘন্টার হরতাল

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

সাতক্ষীরা জেলা জামায়াতের আমির সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মওলানা আবদুল খালেক মন্ডলকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার বিকালে সাতক্ষীরা সদর উপজেলার বৈকারি বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে দুই ডজনেরও বেশি মামলা রয়েছে ।
গ্রেফতারের নিন্দা জানিয়ে সোমবার সকাল ৬টা থেকে জেলাব্যাপী  ৪৮ ঘন্টার হরতালের ডাক দিয়েছে জেলা জামায়াত। এ ব্যাপারে জেলার নায়েবে আমির মাওলানা রফিকুল ইসলাম ও সেক্রেটারি নুরুল হুদা স্বাক্ষরিত একটি বিবৃতি গনমাধ্যমে পাঠানো হয়।
সাতক্ষীরা সদর আসন থেকে ১৯৮৬, ১৯৯১, ১৯৯৬-এর সংসদ নির্বাচনে জামায়াতের কাজী শামসুর রহমান পরপর তিনবার সংসদ সদস্য নির্বাচিত হবার পর ২০০১ সালে মাওলানা আবদুল খালেক একই আসনে জামায়াত দলীয় সংসদ সদস্য নির্বাচিত হন।  মাদ্রাসা অধ্যক্ষ থাকাকালে তিনি সাতক্ষীরায় শিক্ষক সমিতি ফেডারেশনের নেতৃত্ব দেন ।
এ ব্যাপারে সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার মীর মোদদাছেছের আলি সন্ধ্যায় এক প্রেস ব্রিফিংযে বলেন, তার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহসহ বেশ  কয়েকটি মামলা রয়েছে ।