ব্রেকিং নিউজ

সকাল ৭:০৬ ঢাকা, মঙ্গলবার  ২৪শে এপ্রিল ২০১৮ ইং

মাহবুব উল আলম হানিফ
আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ফাইল ফটো

‘জামায়াতকে রাজনীতির সুযোগ দিয়েছিল বিএনপি’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি পাকিস্তানি প্রেতাত্মা জামায়াত ইসলামকে এ দেশে রাজনীতি করার সুযোগ করে দিয়েছিল।

আজ রোববার ‘ঐতিহাসিক ১৭ এপ্রিল মুজিবনগর দিবস’ উদ্যাপন উপলক্ষে মেহেরপুর আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় তিনি এ কথা বলেন। মেহেরপুর পৌর কমিউনিটি সেন্টারে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

তিনি বলেন, তারা জয়বাংলা স্লোগান তুলে দিয়ে বাংলাদেশ জিন্দাবাদ স্লোগান চালু করেছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর মুক্তিযুদ্ধের চেতনাকে ফিরিয়ে এনেছেন।

হানিফ বলেন, মুজিবনগরকে অস্বীকার করা মানে বাংলাদেশকে অস্বীকার করা। কারণ এই মুজিবনগরে প্রথম সরকার শপথ নিয়েছিল। যে কারণে এই মেহেরপুরের সকল মানুষ গর্বিত। মুজিবনগর দিবস সফল করতে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে জমায়েত হওয়ার আহ্বান জানান তিনি।

জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ খালেকের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সংসদ সদস্য মকবুল হোসেন, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি জয়নাল আবেদীন, জেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রসুল, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস প্রমুখ বক্তব্য রাখেন।