Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৭:৫৭ ঢাকা, বুধবার  ২১শে নভেম্বর ২০১৮ ইং

জাতীয় প্রেসক্লাব সন্ত্রাসী ও ফেরারি আসামীর জায়গা নয়

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এম পি বলেছেন, জাতীয় প্রেসক্লাব ফেরারি আসামী ও সন্ত্রাসীদের জায়গা হতে পারে না।
তিনি আজ সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে বিএনপির অবরোধ কর্মসূচির প্রতিবাদে আয়োজিত আওয়ামী লীগের অবস্থান কর্মসূচিতে বক্তৃতা দিচ্ছিলেন । বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের জাতীয় প্রেসক্লাবে অবস্থান নেয়ার তিনি সমালোচনা করেন।
এ সময় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এম পি, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট আফজাল হোসেন, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী এবং ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, খাদ্যমন্ত্রী এবং ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ উপস্থিত ছিলেন।
মাহবুব-উল-আলম হানিফ বলেন, প্রেসক্লাব সাংবাদিকদের দপ্তর, সন্ত্রাসীদের রাতযাপনের যায়গা নয়। মির্জা ফখরুল ইসলাম আলমগীর একজন গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী। আইনের প্রতি শ্রদ্ধা রেখে সাংবাদিকদের উচিত তাকে আইনের হাতে সোপর্দ করা উচিত।
হানিফ বলেন বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া নিজের স্বার্থে ও নিজের ষড়যন্ত্র বাস্তবায়ন করতে অবরোধ কর্মসূচি দিয়েছেন। দেশের মানুষ এই কর্মসূচি প্রত্যাখ্যান করেছে উল্লেখ করে তিনি জনগণকে ধন্যবাদ জানান।