Sheersha Media

ব্রেকিং নিউজ

বিকাল ৫:২৯ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

এরশাদ
জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ, ফাইল ফটো

জাতীয় পার্টি নির্বাচনের জন্য সম্পূর্ণ প্রস্তুত : এরশাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জাতীয় নির্বাচন নিয়ে এখন আর কোনো সংশয় নেই। নির্বাচনের জন্য জাতীয় পার্টি সম্পূর্ণ প্রস্তুত।

আজ শনিবার রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হুসেইন মুহম্মদ এরশাদ একথা বলেন।

জাতীয় নির্বাচনকে সামনে রেখে দলের ডিজিটাল প্রচারণা কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, তাদের দল এখন অনেক বেশি শক্তিশালী।

তিনি বলেন, বিএনপি নির্বাচনে এলে এক ধরনের পরিকল্পনা, আর না এলে আমাদের তিন’শ আসনেই নির্বাচনের জন্য প্রস্তুতি আছে।

হুসেইন মুহম্মদ এরশাদ সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, আমরা এগিয়ে চলেছি। নির্বাচনে আমরা প্রতিদিন ডিজিটাল ডিভাইস ব্যবহার করে কোটি কোটি মানুষের কাছে আমাদের দলের বার্তা পৌঁছে দেবো। আমাদের অতীতের উন্নয়ন কর্মকাণ্ড এবং আগামীর পরিকল্পনা পৌঁছে দেবো সাধারণ ভোটারদের কাছে।

এসময় ডিজিটাল ডিভাইস ব্যবহারে বিভিন্ন কনন্টেন্ট গণমাধ্যম কর্মীদের সামনে তুলে ধরেন- জাতীয় পার্টির চেয়ারম্যানের তথ্য, প্রযুক্তি এবং রাজনৈতিক উপদেষ্টা পীরজাদা শফিউল্লাহ আল মুনির।

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, এসএম ফয়সল চিশতী, মেজর (অব.) খালেদ আখতার প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়েছে, জাতীয় নির্বাচনকে সামনে রেখে প্রতিদিন চার কোটি ভোটারের কাছে জাতীয় পার্টির প্রচারণা এবং এরশাদের কথা তুলে ধরা হবে। ৪০ জন তথ্য-প্রযুক্তি (আইটি) বিশেষজ্ঞ প্রতিদিন ৩ শিফটে ভাগ হয়ে ২৪ ঘণ্টাই ডিজিটাল প্রচারণা চালাবে।