ব্রেকিং নিউজ

রাত ২:১৭ ঢাকা, রবিবার  ২৩শে সেপ্টেম্বর ২০১৮ ইং

এরশাদ
জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ

‘জাতীয় পার্টির কালো মেঘ কেটে গেছে’- এরশাদ

জাতীয় পার্টি চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, কালো মেঘ কেটে গেছে সামনে জাতীয় পার্টির আলোকিত দিন। নতুন করে যাত্রা শুরু হল উল্লেখ করে এরশাদ বলেন, শ্রমজীবী মানুষের কল্যাণে ও দেশের শান্তির জন্য কাজ করতে আবার জাতীয় পার্টিকে ক্ষমতায় যেতে হবে।

আজ বিকালে জাতীয় পার্টির কাকরাইলস্থ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহান মে দিবস উপলক্ষে আয়োজিত এক শ্রমিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাতীয় শ্রমিক পার্টির সভাপতি এ.কে.এম আশরাফুজ্জামান খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তৃতা করেন সংসদে বিরোধী দলীয় নেতা ও জাতীয় পাটির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জি. এম কাদের, মহাসচিব এবি রহুল আমিন হাওলাদার এমপি, পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি, পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, এস এম ফয়সাল চিশতি, নূরে হাসনা লিলি এমপি প্রমুখ।

হুসেইন মুহাম্মদ এরশাদ দেশের শ্রমজীবী মানুষের অর্থনৈতিক মুক্তির জন্য কৃষির উন্নয়নে এবং পোশাক শিল্প বিকাশে তার সরকারের আমলের বিভিন্ন চিত্র তুলে ধরে বলেন, জাতীয় পার্টি জনগণের কল্যাণে ও শান্তির জন্য রাজনীতি করে।

সমাবেশে জাতীয় পাটির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ ও কো-চেয়ারম্যান জি.এম কাদেরকে এক হয়ে কাজ করার জন্য পার্টির চেয়ারম্যান এরশাদ আহবান জানান।

সংসদে বিরোধী দলীয় নেতা ও জাতীয় পাটির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ বলেন, দেশকে অর্থনৈতিকভাবে আরো সমৃদ্ধশালী করতে হলে বেকারদের কর্মসংস্থান করতে হবে। শ্রমিকদের ন্যূনতম মজুরী ১৮হাজার টাকা করতে হবে।

তিনি বলেন, দেশের ৫ কোটি কর্মক্ষম তরুণের কাজের সংস্থানে আরো অর্থনৈতিক ও শিল্পজোন প্রতিষ্ঠায় সরকারকে সহযোগিতা করতে হবে।

পর্টির কো-চেয়ারম্যান জি.এম কাদের বলেন, জাতীয় পার্টিকে সুসংগঠিত করে দেশের জনগণের কল্যাণে কাজ করতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
পার্টির মহাসচিব এবি রহুল আমিন হাওলাদার এমপি বলেন, জাতীয় পার্টির আমলে শ্রমিকদের কল্যাণে যেসব উদ্যোগ নেয়া হয়েছিল তা এদেশের শ্রমজীবী মানুষ কোন দিন ভুলতে পারবে না।