Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ১০:৪৮ ঢাকা, বুধবার  ১৪ই নভেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

জাতীয় নির্বাচনে বিএনপিকে বাইরে রাখার নীলনকশা করছে সরকার: রিপন

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপিকে বাইরে রাখার নীলনকশা করছে সরকার। তবে জনগণ সরকারের এই ষড়যন্ত্র সফল করতে দেবে না।

 রোববার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

রিপন বলেন, সরকার জিয়া পরিবারের বিরুদ্ধে নানা অভিযোগ আনছে। নীলনকশা করে বিএনপি নেত্রী খালেদা জিয়াসহ বিএনপিকে নির্বাচনের জন্য অযোগ্য ঘোষণা করার চেষ্টা চলছে। এই ষড়যন্ত্রের অংশ হিসেবে যদি খালেদা জিয়ার বিরুদ্ধে আদালতে রায় দেয়া হয় সেটাও অবিচার করা হবে।

আগামী নির্বাচনে খালেদা জিয়া বাদ পড়বেন- শনিবার জাতীয় সংসদে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় বিএনপির এ মুখপাত্র বলেন, আমার জানা মতে ইনু প্রকৌশলী ছিলেন, কিন্তু তিনি কবে জ্যোতিষ হলেন? ইনু যে কথা বলেছেন তা মাতলামি ছাড়া অন্য কিছু নয়। আর আমি মনে করি, এই কথা সুস্থ লোকের কথা নয়, অসুস্থ লোকের কথা।

লালবাগ কেল্লার দেয়াল ভেঙে গাড়ি পার্কিং করার জন্য স্থাপনা তৈরির ব্যাপারে তিনি বলেন, আমরা মনে করি, সরকার এই সিদ্ধান্ত নিয়ে লালবাগ কেল্লাকে ধ্বংস করতে চাচ্ছে।

সংবাদ সম্মেলনে চেয়ারপারসনের উপদেষ্টা ব্যারিস্টার হায়দার আলী, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, যুব-বিষয়ক সম্পাদক সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-দফতর সম্পাদক আব্দুল লতিফ জনি প্রমুখ উপস্থিত ছিলেন।