Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ১২:২৮ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

সিইসি কে এম নূরুল হুদা

‘জাতীয় নির্বাচনকে গ্রহণযোগ্য করতে কাজ করছে ইসি’

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা আশা প্রকাশ করেছেন যে নির্বাচন কমিশন (ইসি) সকলের কাছে একটি নিরপেক্ষ গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের কাজ করে যাচ্ছে, ফলে আগামী সাধারণ নির্বাচন সকল রাজনৈতিক দলের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, ভোটাররা যাতে কোন ভয়-ভীতি ছাড়াই তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেন এবং ভোট দান শেষে নিরাপদে ঘরে ফিরতে পারেন এমন অনুকূল পরিবেশ সৃষ্টির জন্য ইসি নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

সিইসি বলেন, ‘নির্বাচন কমিশনের দায়িত্ব গ্রহণের পর আমরা অবাধ ও নিরপেক্ষভাবে কয়েকটি নির্বাচন সম্পন্ন করেছি এবং আশা করছি যে, আগামী নির্বাচনগুলোও একইভাবে অনুষ্ঠিত হবে।’

আজ বিকেলে চট্টগ্রামে স্মার্ট ন্যাশনাল আইডি কার্ড (এনআইডি) বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সিইসি কে এম নূরুল হুদা একথা বলেন।

সিইসি সাংবাদিকদের আরো বলেন, আগামী সাধারণ নির্বাচনের আগে ইসি বিভিন্ন রাজনৈতিক দলের সঙ্গে আলোচনা করবে।

সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে সিইসি জানান, প্রয়োজন বোধ করলে ইসি আসন্ন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে সেনা মোতায়েন করবে।

চট্টগ্রামের ডিসি সামশুল আরেফিনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ব্রিগেডিয়ার জেনারেল (অব.) সাহাদাত হোসেন চৌধুরী, চট্টগ্রামের মেয়র আ জ ম নাসির উদ্দিন, ইসি সচিব মোহাম্মদ আব্দুল্লাহ, এনআইডি শাখার মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শহীদুল ইসলাম ও উপ-পরিচালক আব্দুল বাতেন বক্তৃতা করেন।