ব্রেকিং নিউজ

রাত ১:৪৪ ঢাকা, সোমবার  ২৪শে সেপ্টেম্বর ২০১৮ ইং

জন্মদিনে তারকা জান্নাতের আত্মহত্যা

জন্মদিনে আত্মহত্যা করলেন চ্যানেল আই সেরা নাচিয়ে-২০১৩’র টপ সেভেন নৃত্য তারকা হুরে জান্নাত এথিনা । তার আত্মহত্যার কারণ জানা যায়নি।
বুধবার দুপুরে উপজেলা সদরের টিএন্ডটি এক্সচেঞ্জ সংলগ্ন ভাড়া বাসার শয়ন কক্ষে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।
পারিবারিক সূত্রে জানা যায়, রংপুরের পীরগাছা উপজেলার দুধিয়াবাড়ী ফকিরপাড়া গ্রামের আলমগীর হোসেনের কন্যা ও পীরগঞ্জ আদর্শ বালিকা বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী হুরে জান্নাত এথিনা। বাবার চাকরির কারণে পীরগঞ্জে এসে ৭ বছর ধরে ভাড়া বাসায় বসবাস করে আসছে। এখানেই তার প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ে লেখাপড়া। পাশাপাশি সাংস্কৃতিক চর্চার মাধ্যমে নৃত্যে স্থানীয় ও জাতীয়ভাবে বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিয়ে পুরস্কার ছিনিয়ে নেয়।
এথিনার মা লাভলী বেগম জানান, দুপুরে ছোট মেয়েকে গ্রীন হার্ট কিন্ডার গার্টেন স্কুল থেকে নিয়ে এসে দেখি ঘরের মাঝখানে এথিনা গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছে। সাথে সাথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। আজ ছিল এথিনার জন্ম দিন।
এ ব্যাপারে পীরগঞ্জ আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম বলেন, এথিনা মেধাবী ছাত্রী ছিল। সে এসএসসি’র নির্বাচনী পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে প্রথম স্থান অধিকার করেছিল। সে ট্যালেন্টপুলে প্রাথমিক ও জুনিয়র বৃত্তি পেয়েছিল। সর্বক্ষেত্রে তার মেধার ছাপ ছিল।