Press "Enter" to skip to content

‘জনতার মঞ্চের লোক নতুন সিইসির সরে যাওয়া উচিৎ’ – রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী আহমেদ বলেছেন, নতুন সিইসি জনতার মঞ্চের লোক ছিলেন। তার বিরুদ্ধে অভিযোগ তীব্র হওয়ার আগেই তার সরে যাওয়া উচিৎ। এই নির্বাচন কমিশন দিয়ে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়।

বুধবার দুপুরে টাঙ্গাইলে মির্জা আবু রায়হান জগলুর ৩০তম মৃত্যুবাষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভা শেষে তিনি এ মন্তব্য করেন।

সাংবাদিকদের তিনি বলেন, নির্বাচন কমিশনের যিনি প্রধান হয়েছেন তার সঙ্গে সরকারের ঘনিষ্ঠ সর্ম্পক রয়েছে। তিনি জনতার মঞ্চের লোক ছিলেন।

যারা শৃংঙ্খলা ভঙ্গ করে তাদের পক্ষে নিরপেক্ষ কাজ করা কঠিন। সার্চ কমিটির সুপারিশ গ্রহণ না করে বেছে বেছে বর্তমান সরকার ও দলের অনুগত লোকদের নিয়ে নির্বাচন কমিশন গঠন করা হয়েছে।

প্রধান নির্বাচন কমিশনারের বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে তা তীব্র হওয়ার আগেই তার সরে যাওয়া উচিৎ বলেও মন্তব্য করেন রুহুল কবীর রিজভী।

এরশাদ সরকারের সময়ে ১৯৯৭ সালে বাস ভাড়া বৃদ্ধি আন্দোলনে পুলিশের গুলিতে নিহত আবু রায়হান জগলুর স্মরণসভার আয়োজন করে টাঙ্গাইল জেলা ছাত্রদল।

জেলা ছাত্রদলের সভাপতি খন্দকার রাশেদুল আলমের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন- বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ ও শহীদুল ইসলাম বাবুল, জেলা বিএনপির সাধারণ সম্পাদক সামছুল আলম তোফা প্রমুখ।

আর আগে বিএনপি’র নেতৃবৃন্দ শহীদ জগলুর কবর জিয়ারত ও স্মরণসভা শেষে দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন।

Mission News Theme by Compete Themes.