Sheersha Media

ব্রেকিং নিউজ

দুপুর ১২:২৪ ঢাকা, শনিবার  ১৭ই নভেম্বর ২০১৮ ইং

মুজিবুল হক
রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি, ফাইল ফটো

‘জনগণ বিএনপিকে প্রত্যাখান করবে’

রেলপথমন্ত্রী মো. মজিবুল হক বলেছেন, বিএনপি বিগত নির্বাচনে না গিয়ে আন্দোলনে ব্যর্থ হয়েছে। আগামী সংসদ নির্বাচনেও জনগণ তাদের প্রত্যাখান করবে।

তিনি আজ শনিবার সকালে কুমিল্লায় আঞ্চলিক আয়কর ভবনে কর আইনজীবী সমিতির বার্ষিক সাধারণ সভায় যোগদানকালে উপস্থিত সাংবাদিকদের এসব কথা বলেন।

জেলা কর আইনজীবী সমিতির সভাপতি মো. শামছুল আমলের সভাপতিত্বে অনুষ্ঠিত সমিতির বার্ষিক সাধারণ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সমিতির জীবন সদস্য অধ্যক্ষ আফজল খান এডভোকেট, সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মো. ইরফানুল হাসান ও এডভোকেট মো. আশরাফ হোসেন।

রেলপথমন্ত্রী বলেন, বিএনপি ২০১৪ সালের জাতীয় সংসদ নির্বাচনের আগে ও পরে দেশে সন্ত্রাসী তান্ডব চালিয়ে সাধারণ মানুষ হত্যা, ভাঙচুর ও সম্পদহানি করেছে।

তিনি বলেন, আন্তর্জাতিকভাবে সন্ত্রাসী দল হিসেবে বিএনপি চিহ্নিত হয়েছে।

তিনি বলেন, কর আদায়ের ব্যবস্থা আগে সহজ ছিলো না বলে মানুষ কর দিতে ভয় করতো। আগে কর আদায়ের ব্যবস্থার জটিলতার কারণে কর বেশী আদায় হতো না।

তিনি আরো বলেন, বর্তমান সরকার কর আদায়ের ব্যবস্থা সহজতর করায় কর আদায় বেশী হচ্ছে। দেশের উন্নয়নের গতিও বেড়েছে। মন্ত্রী বলেন, করদাতারা এখন নিজেরাই অত্যন্ত সহজ পদ্ধতিতে প্রদান করছে।

কুমিল্লা জেলা কর আইনজীবি সমিতির জীবন সদস্য রেলপথমন্ত্রী মো. মজিবুল হক সমিতির বার্ষিক সাধারণ সভায় যোগদান শেষে সমিতির নিবার্হী কমিটির নির্বাচনে ভোট প্রদান করেন।