Press "Enter" to skip to content

জনগণ গণবিচ্ছিন্ন ও দুর্নীতিবাজদের ক্ষমতায় আনবে না : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, দেশের জনগণ কখনো গণবিচ্ছিন্ন ও দুর্নীতিবাজদের ক্ষমতায় বসাবে না।

তিনি বলেন, বিএনপিসহ অন্যান্য রাজনৈতিক দল যারা ঐক্য ফ্রন্টে আছে তাদের ওপর এ দেশের জনগণের কোনও আস্থা নেই। এদের আস্থা আসলে বিদেশীদের প্রতি। এজন্য প্রথমে বিদেশীদের কাছে ধর্না দিয়েছে।

হানিফ আরো বলেন, তারা ক্ষমতায় গেলে প্রধানমন্ত্রী কে হবে সেই নিয়ে আবার কথাবার্তা হচ্ছে। আগেতো ক্ষমতায় যেতে হবে, তারপর তো প্রধানমন্ত্রী ও মন্ত্রীসভার হিসেব আসবে।

হানিফ আজ শুক্রবার সকালে কুষ্টিয়া জেলা শহরের নিজ বাসভবনে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলার রায় আগেই লিখে রাখা হয়েছে বিএনপির এমন দাবী সম্পর্কে জানতে চাইলে হানিফ বলেন, বিএনপি তো এক সময় ক্ষমতায় ছিল, তাহলে কি তারা স্বীকার করছেন যে উনারা ক্ষমতায় থাকতে সব মামলার রায় আগেই লিখে দিতেন। এর চেয়ে হাস্যকর কোন উক্তি হতে পারে না।

তিনি আরো বলেন, দেশের আদালত স্বাধীনভাবে কাজ করছে, বিচার ব্যবস্থা সম্পূর্ণ স্বাধীন। এই সমস্ত মিথ্যাচার করে জনগণকে সাময়িকভাবে বোকা বানানো সম্ভব কিন্তু আদালতের রায় বা বিচার ব্যবস্থাকে পরিবর্তন করা সম্ভব নয়।

এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুক হোসেন, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসানসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Mission News Theme by Compete Themes.