ব্রেকিং নিউজ

রাত ১১:১২ ঢাকা, বুধবার  ২০শে জুন ২০১৮ ইং

নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান
নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান, ফাইল ফটো

জনগণ খালেদা জিয়া থেকে সরে গেছেন : নৌ-মন্ত্রী

নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, দেশের মানুষ খালেদা জিয়ার সাথে নেই। জনগণ তার থেকে সরে গেছেন।

তিনি বলেন, ‘মানুষকে পুড়িয়ে-পিটিয়ে হত্যা করে কখনই গণতন্ত্র প্রতিষ্ঠা করা যায় না। জনগণ খালেদার সাথে নেই। আদালতে বিএনপি নেত্রীর ৫ বছরের সাজা হওয়ার পরেও রাজপথে কেউ নেমে আন্দোলন করছে না। এতেই প্রমাণ হয়, জনগণ তার থেকে সরে গেছেন।’

নৌমন্ত্রী আজ শুক্রবার সকালে মাদারীপুরে আচমত আলী খান স্টেডিয়ামে মিনি আর্টিফিসিয়াল টার্ফ-এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

দুর্নীতি করলে নিম্ম আদালতের চেয়ে উচ্চ আদালতে আপিলে সাজা বেশি হয়েছে এমন উদাহরণ দেশে অনেক রয়েছে উল্লেখ করে তিনি বলেন, খালেদা জিয়ার সামাজিক অবস্থান ও বয়সের বিবেচনায় ৫ বছরের সাজা হয়েছে।

জিয়া অরফানেজ স্ট্রাট দুর্নীতি মামলা বর্তমান সরকারের আমলে হয়নি উল্লেখ্য করে নৌপরিবহন মন্ত্রী বলেন, তত্ত্বাবধায়ক সরকারের আমলে দুর্নীতির মামলাটি হয়েছে। এই মামলায় বর্তমান সরকারের কোন হাত নেই। আইন নিজস্ব গতিতে চলেছে, এই মামলায় বর্তমান আওয়ামী লীগ সরকার শুধুমাত্র আইনগত সহযোগিতা করেছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন-এর সভাপতি কাজী মো. সালাহউদ্দিন, মাদারীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক সৈয়দ ফারুক আহম্মেদ, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান খান প্রমুখ।