Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ১২:৫১ ঢাকা, বুধবার  ১৪ই নভেম্বর ২০১৮ ইং

‘জনগণের স্বার্থ রক্ষার বাজেট’ দাবি নাসিমের

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ২০১৭-১৮ সালের প্রস্তাবিত বাজেট সত্যিকার অর্থেই উন্নয়ন ও জনগণের স্বার্থ রক্ষার বাজেট।

তিনি বলেন, রাজনৈতিক স্থিতিশীলতা ও শান্তি স্থাপনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। দেশের মানুষের আয় বেড়েছে, দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। এবারের বাজেট সত্যিকার অর্থেই উন্নয়ন ও জনগণের স্বার্থ রক্ষার বাজেট।

মোহাম্মদ নাসিম আজ শনিবার বিকেলে জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় যোগদান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। আইন-শৃঙ্খলা কমিটির সভা শেষে জেলা প্রশাসন আয়োজিত অফিসার্স ক্লাবে ইফতার মাহফিলে একথা বলেন স্বাস্থ্যমন্ত্রী।

বিনিয়োগকারীদের স্বার্থ বিবেচনা করে ব্যাংকে আমানতের উপর আবগারী শুল্ক অবশ্যই প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিবেচনা করবেন এমন আশা প্রকাশ করে মোহাম্মদ নাসিম বলেন, দেশের মানুষের আয় বেড়েছে, দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। বিত্তশালীরা যদি কর না দেন তাহলে দেশের উন্নয়ন হবে কি করে ?

দেশের উন্নয়ন ও জঙ্গী দমনে অবদানের জন্য শেখ হাসিনাকে আবারো ভোট দেয়ার আহবান জানিয়ে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর এই সদস্য বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতীয় প্রবৃদ্ধির হারও বেড়েছে। বর্তমান সরকার পদ্মাসেতু নির্মাণসহ দেশে উন্নয়নের বিশাল কর্মযজ্ঞ শুরু করেছেন।

জেলা প্রশাসক কামরুন্নাহার সিদ্দিকার সভাপতিত্বে সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস, অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি, হাসিবুর রহমান স্বপন এমপি, আমজাদ হোসেন মিলন এমপি প্রমুখ উপস্থিত ছিলেন। বৈঠকে পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ সার্বিক আইন শৃঙ্খলা বিষয়ে প্রতিবেদন তুলে ধরেন।